১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    সখীপুরে পুকুরে মিললো দুই শিশুর লাশ

    টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজের আট ঘণ্টা পর পুকুর থেকে মিম (৯) ও ঝুমা আক্তার (৯) নামের দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

    শনিবার (১৬ সেপ্টেম্বর,২০২৩) রাত ১০টার দিকে উপজেলার হতেয়া পশ্চিমপাড়া এলাকায় বাড়ির পাশের একটি পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

    নিহত মিম ওই এলাকার কামরুল হাসানের এবং ঝুমা আক্তার বাবুল মিয়ার মেয়ে। তারা দুজনেই হতেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিলো।

    নিহতদের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মিম ও ঝুমা শনিবার দুপুরের খাবার খেয়ে খেলতে বের হয়। কিন্তু সন্ধ্যার পরও বাড়ি ফিরে না আসায় তাদের খোঁজাখুঁজি শুরু হয়। পরে বাড়ির উত্তরপাশে পুকুর থেকে তাদের লাশ পাওয়া যায়।

    এদিকে, দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। কেউ তাদের হত্যা করেছে নাকি পানিতে ডুবে মৃত্যু হয়েছে, এটা নিয়ে তদন্ত করছে পুলিশ। এর আগে গত ৮ সেপ্টেম্বর উপজেলার দাড়িয়াপুর গ্রামে নয় বছরের শিশু সামিয়াকে অপহরণের পর নির্মমভাবে হত্যা করা হয়। ফের একই বয়সের দুই শিশু নিখোঁজের পর উপজেলাজুড়ে আতঙ্ক সৃষ্টি হয়।

    সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, নিখোঁজের খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে পুকুর থেকে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়। তাদের কীভাবে মৃত্যু হয়েছে এটা নিয়ে তদন্ত চলছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর