১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই শাবান, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    সড়ক সংস্কারকাজের সময় গ্রামীণফোনের ফাইবার অপটিক ক্যাবল বিচ্ছিন্ন হয়ে যায়

    গ্রামীণফোনের ফাইবার অপটিক ক্যাবল বিচ্ছিন্ন হয়ে যায় টাঙ্গাইল, সিরাজগঞ্জ ও গাজীপুরে সড়ক সংস্কারকাজের সময় । এ কারণে গ্রামীণফোনের গ্রাহকরা বৃহস্পতিবার কল ও ইন্টারনেট ব্যবহারের সময় নেটওয়ার্ক পেতে সমস্যায় পড়েন।  তবে দ্রুত নেটওয়ার্ক পুনরুদ্ধারে সক্ষম হয় এ মোবাইল অপারেটর কোম্পানি । গ্রামীণফোনের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    প্রতিষ্ঠানের হেড অব নেটওয়ার্ক সার্ভিসেস আবুল কাশেম মহিউদ্দিন আল-আমিন বলেন, দুর্ঘটনাবশত এমনটি হয়েছে। যে কারণে ঘটেছে, তা আমাদের নিয়ন্ত্রণে ছিল না। যত দ্রুত সম্ভব আমাদের নিবেদিত কর্মীরা সংযোগ পুনরুদ্ধার করেছেন এবং নেটওয়ার্কে ক্রমবর্ধমান ট্রাফিকের চাহিদা পূরণে সক্ষম হয়েছে।

    গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার সাজ্জাদ হাসিব বলেন, সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। গ্রামীণফোন দেশের সবচেয়ে জনপ্রিয় টেলিকম ব্র্যান্ড। দেশের অর্ধেকের বেশি মানুষ তাদের কানেকটিভিটি ও ডিজিটাল লাইফের চাহিদা পূরণে গ্রামীণফোনের ওপর আস্থা রাখেন। তিনি আরো বলেন, আজকে আমাদের টিম সব প্রতিকূলতা পেরিয়ে জটিল কাজ দ্রুত শেষ করেছে। গ্রামীণফোনের ওপর আস্থা রাখার জন্য আমরা গ্রাহক ও শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞ।

    ঢাকা, গাজীপুর, টাঙ্গাইল ও সিরাজগঞ্জে রাস্তার উন্নয়নকাজ চলার সময় ফাইবার ক্যাবল বিচ্ছিন্ন হয়ে যাওয়ায়  গ্রাহকরা সংযোগ পেতে সমস্যায় পড়েন। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে সব সমস্যার সমাধান করা হয়েছে বরৈ জানান গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশনস খায়রুল বাশার।

    সকাল থেকে গ্রামীণফোনের নম্বরে কল করা যাচ্ছিল না, কল আসছিলনা। গ্রাহকরা পড়েন চরম ভোগান্তিতে। গ্রামীণফোন বলছে, ‘সাময়িকভাবে কল করতে অসুবিধা হওয়ায় আমরা অন্তরিকভাবে দুঃখিত।’

    সকাল ১১টার পর থেকে রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় গ্রামীণফোনের গ্রাহকেরা নেটওয়ার্ক পাচ্ছিলেন না।

    মাহফুজা ২৩-২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর