৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    জয়পুরহাটের ক্ষেতলালে ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে নিহত পাঁচজন

    জয়পুরহাটের ক্ষেতলালে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে মারা গেছেন  পাঁচজন । সোমবার বেলা ১১টায় মালীপাড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

    নিহতরা হলেন- ক্ষেতলালের শাখারুঞ্জ এলাকার রফিকুল ইসলামের ছেলে নাফিজ ইসলাম , ইটাখোলা এলাকার রইচ উদ্দিনের স্ত্রী শাহনাজ পারভীন, ক্ষেতলালের নাসিরপুর পূর্বপাড়া জামে মসজিদের ইমাম সিরাজুল ইসলাম, অটোরিকশাচালক আমজাদ হোসেন ও জয়পুরহাট শহরের বুলুপাড়া এলাকার শাহিনুর বেগম ।

    এ ঘটনায় গুরুতর আহত ক্ষেতলাল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা জাহানকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

    ক্ষেতলাল থেকে একটি ট্রাক জয়পুরহাটের দিকে যাচ্ছিল। পথে মালীপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি অটোরিকশার সংঘর্ষ হয়।এতে ঘটনাস্থলেই মারা যান দুজন।  ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে দুজন মারা যান। আর দুজনকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেয়ার পর মারা যান একজন ।

    ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন । তিনি  বলেন,  মরদেহগুলো ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকচালক পালিয়ে গেলেও ট্রাক ও অটোরিকশা থানা হেফাজতে আছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

    খবর পেয়ে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে যান জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী। এসময় তিনি নিহতদের প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেন।

    মাহফুজা ১৩-২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর