৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ফরিদপুরের ভাঙ্গায় বাসের ধাক্কায় নিহত ৩ জন

    ফরিদপুরের ভাঙ্গায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা-মেয়েসহ ৩ জন মারা গেছেন। রোববার দুপুর সাড়ে ১২টায় মুনসুরাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

    নিহতরা হলেন- জেলার নগরকান্দা উপজেলার ধর্মদী এলাকার বাকি শেখের ছেলে মাঈন উদ্দিন শেখ , তার মেয়ে তাবাসসুম  ও ভাঙ্গা উপজেলার মাঝারদিয়া এলাকার মিরাজ মাতুব্বরের ছেলে সৌরভ ।

    পুলিশ জানায়, ভাঙ্গা থেকে মোটরসাইকেলযোগে তিন আরোহী নগরকান্দার দিকে যাচ্ছিলেন। খুলনা থেকে ঢাকাগামী একটি বাস তাদের বহনকারী মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুজন ও হাসপাতালে নেওয়ার পরে একজন মারা যান।

    পরে বিক্ষুব্ধ এলাকাবাসী ওই যাত্রীবাহী বাসের সব যাত্রীকে মালামালসহ নিচে নামিয়ে দিয়ে প্রথমে বাসটি ভাঙচুর করেন এবং পরে আগুন ধরিয়ে দেন। তবে বাসের চালক, সুপারভাইজার ও বাসচালকের সহকারীকে খুঁজে পাওয়া যায়নি। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে বাসের আগুন নেভান।

    এ বিষয়ে ভাঙ্গা ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন ব্যবস্থাপক আবু জাফর বলেন, দুর্ঘটনা ও বাসে আগুন ধরিয়ে দেওয়ার খবর শুনে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

    ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) হেলাল উদ্দিন ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি  বলেন, ‘দুর্ঘটনার পরে স্থানীয়রা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন এবং বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।’

    মাহফুজা ২২-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর