১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    লালমনিরহাটের পাটগ্রামে ট্রেনে কাটা পড়ে নিহত একই পরিবারের তিনজন

    লালমনিরহাটের পাটগ্রামে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের তিনজন মারা গেছেন।  শুক্রবার সকালে উপজেলার লালমনিরহাট-বুড়িমারী রেল রুটের ঘুণ্টি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

    নিহতরা হলেন, উপজেলার ধবলসুতি রহমানপুর এলাকার রাশেদুজ্জামানের স্ত্রী সুমি বেগম , তার মেয়ে তাসমিরা তাবাসুম তাসিন  এবং ছেলে তৌহিদ হাসান।

    স্থানীয়রা জানান, ছেলে-মেয়েকে নিয়ে রেললাইন হয়ে বুড়িমারী বন্দরের দিকে যাচ্ছিলেন সুমি আক্তার। এ সময় লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী একটি ট্রেনে কাটা পড়েন মা সুমি ও তাসিন। ঘটনাস্থলেই তারা মারা যান।  গুরুতর  আহত হয় ছেলে। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা তৌহিদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা দিয়ে তৌহিদকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা তিনটার দিকে সে মারা যায়।

    পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন ‘এ ঘটনার আইনগত বিষয়গুলো রেলওয়ে পুলিশ দেখছে এবং মরদেহ উদ্ধারের সময় থানা পুলিশও উপস্থিত ছিল।দুজনের মরদেহ থানায় রাখা হয়েছে।

    লালমনিরহাট রেলওয়ে পুলিশ ফাঁড়ির (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ফেরদৌস আলী বলেন, ঘটনাস্থল থেকে দুর্ঘটনার তথ্য সংগ্রহ করা হয়েছে।  প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হয়েছে।

    মাহফুজা ১৩-১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর