২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৪ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    রাঙামাটির রাজস্থলীতে ছাত্রলীগ নেতা সালাউদ্দিনকে অপহরণের প্রতিবাদে ৩৬ ঘন্টার হরতাল চলছে

    রাঙামাটির রাজস্থলীতে ছাত্রলীগ নেতা সালাউদ্দিনকে অপহরণের প্রতিবাদে ও অবিলম্বে উদ্ধারের দাবিতে বাঙালহালিয়া সচেতন নাগরিক কমিটির ডাকে হরতাল শুরু হয়েছে। ২০ ও ২১ ডিসেম্বর মঙ্গল ও বুধবার সকাল ৬ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত এ হরতাল চলবে।

    হরতালের কারণে রাজস্থলী-চন্দ্রঘোনা ও বান্দরবান সড়কে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

    মঙ্গলবার সকাল থেকে রাজস্থলী থেকে দূরপাল্লার কোন যানবাহনও ছাড়েনি। বন্ধ রয়েছে সকল প্রকার দোকানপাট। অপরদিকে, হরতালের সমর্থনে রাজস্থলীর বাঙালহালিয়ায় স্থানীয়দের পিকেটিং করতে দেখা গেছে।

    রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন জানান, সকাল থেকে শান্তিপূর্ণভাবে হরতাল পালিত হচ্ছে। এখনো পর্যন্ত কোথায় কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তিনি বলেন, হরতালে অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশি নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

    এই হরতালে শিথিল থাকবে নিত্য প্রয়োজনীয় পণ্যের পরিবহন, এম্বুলেন্স, স্কুল, কলেজ পড়ুয়া ছাত্র-ছাত্রী, শিক্ষকবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

    ১৮ই ডিসেম্বর রবিবার বিকালে নিখোঁজ সালাউদ্দিনের উদ্ধারের দাবিতে দ্বিতীয় দফা আন্দোলনের কর্মসূচি হিসেবে বাঙ্গালহালিয়া সচেতন নাগরিক পরিষদ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে।

    অপহৃত সালাউদ্দিন রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক প্রয়াত মজিবুর রহমানের চতুর্থ ছেলে এবং উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি ফোরকান হোসেন মুন্নার ছোট ভাই । গত ৪ ডিসেম্বর ঘিলাছড়ি ইউনিয়নে আমতলী পাড়া নামক এলাকা থেকে সে নিখোজঁ হয়।

    মাহফুজা ২০-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর