৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    দিনাজপুরের ফুলবাড়ীতে বাসের সঙ্গে পিকআপের সংঘর্ষে নিহত তিনজন

    দিনাজপুরের ফুলবাড়ীতে  বাসের সঙ্গে পিকআপের সংঘর্ষে মারা গেছেন তিনজন । রোববার ভোরে দিনাজপুর-ঢাকা মহাসড়কের ভিমপুর এলাকায় ঘটে এ দুর্ঘটনা ।

    ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা. আশ্রাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

    নিহতরা হলেন- পিকআপচালক চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার দুর্গাপুর গ্রামের জেন্টু আলীর ছেলে ওলিউল্লাহ , একই উপজেলার মরারচর গ্রামের সেতাবুর রহমানের ছেলে চালকের সহকারী আজিজুর রহমান  ও ফুলবাড়ী উপজেলার আদর্শ কলেজপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে ব্যবসায়ী মোত্তাসিম বিল্লাহ ।

    তিনি বলেন, ভোরে দিনাজপুর থেকে টমেটো পরিবহনকারী একটি পিকআপ চাপাইনবাবগঞ্জ যাচ্ছিল। অপরদিকে ঢাকা থেকে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস দিনাজপুরের দিকে আসছিল।ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ভিমলপুর মির্জা অটো মিলের সামনে কুয়াশার কারণে যাত্রীবাহী বাসটির সঙ্গে পিকআপ এর  সংঘর্ষ হয়। এতে পিকআপের চালক, সহকারীসহ তিনজন নিহত হন। দুর্ঘটনার পর শ্যামলী পরিবহনের বাসটি পালিয়ে যায়। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

    ওসি আরও বলেন, নিহতদের পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। পরিবারের লোকজন এলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

    মাহফুজা ১১-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর