২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৭ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    রাঙামাটির বাঘাইছড়িতে দুর্বৃত্তদের গুলিতে জেএসএসের কর্মী নিহত

    রাঙামাটির বাঘাইছড়ির সাজেক ইউনিয়নে দুর্বৃত্তদের গুলিতে সুখেন চাকমা নামে একজন মারা গেছেন।এ ঘটনায় পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হন সজীব চাকমা নামের অপর এক যুবক। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    বুধবার সকাল ৯টায় ইউনিয়নের দুর্গম নিউলংকর দাড়ি পাড়া গ্রামের মিড পয়েন্টে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর ওই এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে টহল বাড়িয়েছে যৌথবাহিনী।

    স্থানীয়রা জানায় দাঁড়িপাড়া মিটপয়েন্টে জেএসএসের দুই কর্মী সজিব ও সুখেন চাকমা মোটরসাইকেল যোগে সাজেক যাচ্ছিল। কিন্ত এর আগে ওই এলাকায় ওঁৎ পেতে থাকা সশস্ত্র সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। এতে মারাত্মক আহত হয় সজীব ।  ঘটনাস্থলে মৃত্যু হয় সুখেনের। স্থানীয়রা সজীবকে উদ্ধার করে খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে নিয়ে যায় ।

    পুলিশ জানায়,  সকালে উপজেলা সদর থেকে প্রায় ৩০ কিলোমিটার দূরে অবস্থিত নিউ লংকর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত ও নিহত দুজনেই পেশায় মোটরসাইকেল চালক ও সম্পর্কে চাচাতো ভাই। তারা পাহাড়ের আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতির -জেএসএস সমর্থক।

    এদিকে, এই ঘটনার জন্য পাহাড়ের আরেক আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টকে ইউপিডিএফ দায়ী করেছেন জেএসএস (সন্তু) বাঘাইছড়ি উপজেলার সাংগঠনিক সম্পাদক ত্রিদিপ চাকমা।

    রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম জানান, একজন নিহত ও আরেকজন আহত হওয়ার খবর শুনেছি। পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এলাকায় নজরদারি বাড়ানো হয়েছে।

    সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  নুরুল হক জানান, এ ঘটনা কারা ঘটিয়েছে সে বিষয়ে নিশ্চিত কোন সঠিক তথ্য পাওয়া যায়নি।

    মাহফুজা ৩০-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর