১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    পাবনার চাটমোহরে দু’টি ককটেল বিস্ফোরণ; অবিস্ফোরিত চারটি ককটেল জব্দ

    পাবনার চাটমোহরে বিএনপি নেতার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে দু’টি ককটেল বিস্ফোরণ হয়। পুলিশ ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত চারটি ককটেল জব্দ করে ।

    মঙ্গলবার রাত ৯টায়  পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। তবেবিএনপি এটাকে ‘সাজানো’ বলে দাবি করেছে ।

    চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, আফ্রাতপাড়া মহল্লায়  ডায়মন্ড ফুড অ্যান্ড বেভারেজের মালিক হাসাদুল ইসলাম ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে বিএনপি নেতা-কর্মীরা বৈঠক করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ ।  পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপি নেতা-কর্মীরা দু’টি ককটেল বিস্ফোরণ ঘটায় এবং পরে পুলিশ ধাওয়া দিলে সবাই পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত অবস্থায় ৪টি ককটেল জব্দ করে পুলিশ।

    এ বিষয়ে উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক হাসাদুল ইসলাম বলেন, মঙ্গলবার আমার ব্যবসা প্রতিষ্ঠানে বিএনপির কোনো বৈঠক ছিলো না৷ ককটেল বিস্ফোরণ ঘটানোর প্রশ্নই আসে না। সাজানো একটি নাটক করা হয়েছে বিএনপির নেতা-কর্মীদের ফাঁসানোর জন্য। আগামী ৩ ডিসেম্বর বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশে যাতে বিএনপির নেতা-কর্মী অংশ নিতে না পারে, সেজন্যই এ ঘটনা সাজানো হয়েছে। এই ঘটনায় উপজেলা বিএনপি নেতা-কর্মীর নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হবে বলে  অভিযোগ করেন তিনি।

    মাহফুজা ২৩-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর