৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোনো নির্বাচন হবে না -মির্জা ফখরুল

    তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোনো নির্বাচন হবে না বলে জানালেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর । শনিবার  সন্ধ্যায় ময়মনসিংহ পলিটেকনিক ইন্সটিটিউট মাঠের সমাবেশে তিনি এ কথা জানান। তিনি এসময় আরো বলেন,বেগম খালেদা জিয়ার মুক্তি , তারেক রহমানের নামে মিথ্যা মামলা ও সাজা প্রত্যাহার করে দেশে আসতে দিতে হবে।প্রত্যাহার করতে হবে বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা।

    মির্জা ফখরুল বলেন, মানুষের মুখ বন্ধ করার জন্য সরকার ডিজিটাল আইন করল যেন মানুষ সরকারের দুর্নীতির বিরুদ্ধে কথা বলতে না পারেন। শেখ হাসিনা কি গড, দেবতা নাকি ঈশ্বর যে তাকে নিয়ে সমালোচনা করা যাবে না।

    সম্প্রতি রাজবাড়িতে  এক সমাজসেবী ফেসবুকে শেখ হাসিনার সমালোচনা করেন এবং এজন্য রাতের আধারে তাকে ধরে নিয়ে গেল। এসব করে মানুষের মুখ বন্ধ করা যাবেনা । মানুষের গণজোয়ার সৃষ্টি হয়েছে আজ বলে জানান তিনি।

    ময়মনসিংহ মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ইকবাল হাসান মাহমুদ, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মশিউর রহমান, বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স ।

    মাহফুজা ১৫-৭

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর