৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    নিখোঁজের ছয়দিন পর বন্ধ থাকা লিফট থেকে এক ব্যাক্তির মরদেহ উদ্ধার

    নিখোঁজের ছয়দিন পর সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের একটি বন্ধ থাকা লিফট থেকে  সৈয়দ আলী মণ্ডলের  মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার  দুপুরে লিফট খুলে তার মরদহ উদ্ধার করা হয়।

    সৈয়দ আলী মণ্ডল সাতক্ষীরা সদর উপজেলার বৈচনা গ্রামের মৃত এজাহার আলী মণ্ডলের ছেলে। সৈয়দ আলী মণ্ডল একজন মুক্তিযোদ্ধা ছিলেন।

    হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট আব্দুল হালিম জানান, হাসপাতালের বন্ধ থাকা একটি পেসেন্ট লিফট থেকে দুর্গন্ধ বের হচ্ছিল এবং দুপুরে লিফটম্যানকে ডেকে এনে লিফটটি খোলা হয়। লিফট খোলার পর  ভেতরে দেখা যায়, একটি মরদেহ পড়ে আছে। মরদেহের গায়ে যে পাঞ্জাবি ছিল, তাতে মুক্তিযোদ্ধার একটি স্টিকার লাগানো ছিল। পরে খবর পেয়ে সৈয়দ আলীর পরিবারের সদস্যরা এসে তাকে শনাক্ত করে। পরিবারের সদস্যরা জানান , ছয়দিন ধরে সৈয়দ আলী নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে দুদিন আগে সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করে তার  পরিবার।

    মেডিকেল টেকনোলজিস্ট আব্দুল হালিম বলেন, ‘প্রায় তিনমাস ধরে ওই লিফট বন্ধ। চারতলায় লিফটের দরজা অল্প একটু ফাঁকা ছিল। ধারণা করা হচ্ছে, তিনি ওই ফাঁকা দিয়ে হয়তো লিফটে ঢুকে পড়লে পরে আর বেরোতে পারেননি। তবে পুলিশ বিষয়টি তদন্ত করছে।

    সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স ম কাইয়ুম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

    মাহফুজা ১০-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর