১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    কাতারের বিশ্বকাপের পর আর দেখা যাবে না লিওনেল মেসিকে

    কাতারের বিশ্বকাপের পর   আর দেখা যাবে না লিওনেল মেসিকে। বাঁ পায়ের জাদুকর নিজেই জানালেন এ কথা । ভবিষ্যতের কথা জানিয়ে দেয়ার সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় তা  ছড়িয়ে পড়ে।

     

    লিও মেসি বলেছেন, ‘এটাই (কাতার বিশ্বকাপ) আমার শেষ বিশ্বকাপ। সিদ্ধান্ত নিয়ে ফেলেছি।’ প্যারিস সাঁ জাঁ নাকি বার্সেলোনার জার্সি গায়ে দেখা যাবে মেসিকে , তা এখনও স্থির করেননি এলএম১০। আর্জেন্টাইন এ ফুটবলার ২০২৩ সালে সেই ব্যাপারে সিদ্ধান্ত নেবেন ।

    কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা দল ডিয়েগো ম্যারাডোনার ছবি পকেটে রাখা হবে এবং  মেক্সিকো বিশ্বকাপের মহানায়ককে শ্রদ্ধা জানানোর জন্যই এমন সিদ্ধান্ত নেয়া হয় বরে জানায় আর্জেন্টাইন ফুটবল সংস্থার ।

    বিশ্বকাপ শুরুর আগেই ম্যারাডোনার সুযোগ্য শিষ্য মেসি জানিয়ে দিলেন, এই বিশ্বকাপই তার শেষ বিশ্বকাপ হতে চলেছে। আর যেহেতু এটাই এলএম১০-এর শেষ বিশ্বকাপ হতে চলেছে, তাই তার ভক্তদের আবদার কাপ আনো ঘরে’।

    আর্জেন্টিনা১৯৮৬ সালে শেষ বার বিশ্বকাপ জিতেছিল । আলেসান্দ্রো সাবেয়ার কোচিংয়ে ২০১৪ বিশ্বকাপের ফাইনালে পৌঁছেছিল নীল-সাদা জার্সিধারীরা। কিন্তু জার্মানি স্বপ্ন ভেঙে দেয় মেসির। পরের রাশিয়া বিশ্বকাপে ফ্রান্সের কাছে বিধ্বস্ত হয়ে মেগা টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয় আর্জেন্টিনাকে।

    মাহফুজা ৬-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর