৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    চুয়াডাঙ্গায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে নিহত দুই যুবক

    চুয়াডাঙ্গায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে মারা গেছেন দুই যুবক। বৃহস্পতিবার দুপুরে দামুড়হুদার দর্শনা ছয়ঘরিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

    নিহতরা হলেন- দামুড়হুদার জয়রামপুর গ্রামের স্টেশনপাড়ার ফারুক হোসনের ছেলে রায়হান  এবং তার মামাতো ভাই বাড়াদী গ্রামের হোসেন আলীর ছেলে হৃদয় হোসেন ।

    নিহতদের স্বজনরা জানান, বাড়াদি গ্রাম থেকে দুজন একটি মোটরসাইকেলে করে জয়রামপুরে যাচ্ছিলেন। ছয়ঘরিয়া গ্রামের মধ্যে এসে তারা পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে রায়হান ও হৃদয় গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে রায়হানকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক । পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায়  বিকেলে হৃদয়  মারা যান।

    হাসপাতালে আনার পর পরীক্ষা-নিরীক্ষার শেষে রায়হানকে ও পরে চিকিৎসাধীন হৃদয়কে মৃত ঘোষণা করা হয় বরে জানান সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাপলা খাতুন ।, মাথায় আঘাতের কারণে তাদের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

    দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম লুৎফুল কবীর বলেন, দুই মোটরসাইকেলের সংঘর্ষে দুই যুবক নিহত হন। অপমৃত্যু মামলা করা হয়েছে থানায়।

    মাহফুজা ২৯-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর