২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে পবিপ্রবিতে মানববন্ধন

    পবিপ্রবি সংবাদদাতা : পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ২১ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউয়ে নারকীয় গ্রেনেড হামলায় জড়িত ঘাতকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

    রবিবার বিকেল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে শিক্ষক-শিক্ষার্থী,কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.স্বদেশ চন্দ্র সামন্ত।

    প্রফেসর ড.মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে ও কীটতত্ত্ব বিভাগের শিক্ষক প্রফেসর ড.মো. আসাদুজ্জামান মিয়া মুন্না’র সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে আরও বক্তব্য রাখেন কর্মচারী পরিষদের সভাপতি মুজিবুর রহমান মৃধা, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সাইদুর রহমান জুয়েল ও সাধারণ সম্পাদক মোঃ ওয়াজকুরুনী প্রমুখ।

    মানববন্ধনে অন্যান্যদের মধ্যে পবিপ্রবি ছাত্রলীগ নেতা মো.নাঈম হোসেন, মেহেদী হাসান তারেক, আশরাফুল ইসলাম খান রুবায়েদ ও আব্দুল্লাহ আল কাওছারসহ দেড় শতাধিক শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

    পরে সন্ধায় পবিপ্রবি ছাত্রলীগ এক বিক্ষোভ মিছিল বের করে ক্যাম্পাস এর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। এসময় তারা ২১ শে আগস্ট বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ওপর ভয়াল গ্রেনেড হামলায় জড়িত খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি কার্যকারের জোর দাবি জানান।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর