২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    দুই অটোরিকশার সংঘর্ষে নিহত ইডেন ছাত্রী

    রাজধানীর ইসলামবাগে দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন  এক ইডেন কলেজছাত্রী উম্মে সালমা ।

    বুধবার (২০ জুলাই,২০২২) দিবাগত রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ইডেন মহিলা কলেজের বাংলা বিভাগে মাস্টার্স করছিলেন উম্মে সালমা।

    নিহতের ভাই মোহাম্মদ হাসান বলেন, আমরা সপরিবারে ঈদের ছুটিতে ঢাকা থেকে গ্রামের বাড়ি ভোলাতে যাই। গতকাল ঈদের ছুটি কাটিয়ে ভোলা থেকে লঞ্চযোগে ঢাকায় রওনা দেই। রাতে সদরঘাটে নেমে অটোরিকশা করে যাচ্ছিলাম। আমার বোনকে ইডেন হোস্টেল রাজিয়া ছাত্রী নিবাসে নামিয়ে বাসায় যেতে চেয়েছিলাম। কিন্তু রাত ৩টার দিকে লালবাগের ইসলামবাগ মোড়ে আসা মাত্র বিপরীত দিক থেকে অপর একটি অটোরিকশা আমাদের অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে আমার বোন ও আমি অটোরিকশা থেকে ছিটকে পরি। লাইট পোস্টে বাড়ি খেয়ে আমার বোনের মাথায় গুরুতর জখম হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

    তিনি আরও বলেন, ঘটনার পর অটোরিকশা দুটি কোথায় গেল বলতে পারি না। আমাদের এ বিষয়ে কোনো অভিযোগ নেই। ভাগ্যে ছিলো, মামলা করে তো আর আমার বোনকে ফিরে পাবো না। এখন বিনা ময়নাতদন্তে আমার বোনকে গ্রামের বাড়িতে নিয়ে দাফন করতে চাই।

    ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, লালবাগে দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ইডেনের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বিষয়টি লালবাগ থানাকে অবগত করা হয়েছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর