২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৭ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    বরিশালে বাস-মাহিন্দ্রা সংঘর্ষে নারীসহ ৪ জন নিহত

    ঢাকা কুয়াকাটা মহাসড়কের বরিশালের বাকেরগঞ্জে বিআরটিসি বাস ও মাহিন্দ্রার মধ্যে সংর্ঘষে নিহত হয়েছেন নারীসহ চারজন । এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    নিহতরা হলেন- বাকেরগঞ্জ পৌরসভার আমির চৌধুরী (৬০), হাসিব (২৫) এবং মাহিন্দ্রা চালক সোহাগ (২৪)।

    নিহত নারীর পরিচয় এখনো জানা যায়নি।

    বুধবার (২০ জুলাই, ২০২২) দুপুরে বাকেরগঞ্জের হেলিপ্যাড সংলগ্ন সড়কে এই দুর্ঘটনা ঘটে। বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন এ তথ্য নিশ্চিত করেছেন।

    ওসি আলাউদ্দিন মিলন জানান, বিআরটিসির একটি বাস কুয়াকাটা থেকে থেকে বরিশালের দিকে যাচ্ছিলো। এসময় বিপরীত দিক থেকে আসা মাহিন্দ্রার সঙ্গে বাকেরগঞ্জের হেলিপ্যাড সংলগ্ন সড়কে বাসটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নারীসহ চারজন নিহত হন। আহত হন শিশুসহ তিন যাত্রী। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের হাসপাতালে ভর্তি করা হয়।

    তিনি আরো জানান, সড়ক দুর্ঘটনার কারণে ওই সড়কে কিছু সময়ের জন্য যান চলাচলে বন্ধ ছিল। তবে এখন  যান চলাচল স্বাভাবিক রয়েছে।

    ওসি জানান, বাসের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

    বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্র শীল বলেন, ঘটনাস্থলে চারজন নিহত হয়েছে। বাকি তিনজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর