৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    খাগড়াছড়ির বিভিন্ন ক্যাম্প পরিদর্শনে সেনাপ্রধান

    খাগড়াছড়ি প্রতিনিধি : পবিত্র ঈদুল আজহা উপলক্ষে খাগড়াছড়ির বিভিন্ন ক্যাম্প পরিদর্শন করেছেন বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। পরিদর্শনকালে তিনি তিনি সেনাবাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সৈনিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

    রোববার (১০ জুলাই) খাগড়াছড়ি রিজিয়নের বাঘাইহাট জোন এবং পরে দীঘিনালা জোনের পাংখোয়া পাড়া সেনা ক্যাম্প পরিদর্শন করেন সেনাপ্রধান।

    দুপুরের দিকে সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বাঘাইহাট জোনে এলে তাকে স্বাগত জানান ২৪ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) মেজর জেনারেল মো. সাইফুল আবেদীন ও খাগড়াছড়ির রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জাহাঙ্গীর আলম।

    সেনাপ্রধান শফিউদ্দিন আহমেদ বলেন, ‘জীবনের ঝুঁকি নিয়ে পার্বত্য চট্টগ্রামের দুর্গম জনপদে সেনা সদস্যরা দায়িত্বপালন করছেন। তারা পরিবার-স্বজন ছেড়ে পাহাড়ের দুর্গম এলাকায় দেশের নিরাপত্তায় কাজ করছেন। দেশের যে কোনো সংকটে সেনাবাহিনী তার অর্পিত দায়িত্ব পালন করছে।’

    পরিদর্শনকালে বাঘাইহাট জোন এবং পরে দীঘিনালার পাংখোয়া পাড়া সেনা ক্যাম্পে গাছের চারা রোপণ করেন সেনাপ্রধান। পরে দীঘিনালা জোনে সেনা সদস্যদের সঙ্গে প্রীতিভোজে অংশ নেন।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর