১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    মাদার তেরেসা সম্মাননা পদক ও আলোচনা সভা

    মাদার তেরেসা সম্মাননা পদক-২০২২ উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন, যৌতুক, মাদক,কিশোর গ্যাং,মোবাইলের অপব্যবহার এবং প্রবাসীদের বিভিন্ন সমস্যা প্রতিরোধ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    গত শনিবার (০২ জুলাই, ২০২২) তারিখে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ, ২২/১ তোপখানা রোড ,সেগুনবাগিচা, ঢাকা,  বিকাল ৩ টা থেকে শুরু হয়ে সন্ধ্যা ৬:৩০ টা পযর্ন্ত বিভিন্ন আলোচনার মাধ্যমে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

    অনুষ্ঠানে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মোমেন ইসলামের সভাপতিত্বে সহ-প্রচার সম্পাদক মোঃ সাইফুল মিয়াজির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সম্মানিত সদস্য, উক্ত সংস্থার কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা এডঃ সোহানা মহিউদ্দিন।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , বন্দর থানা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক মোঃ কবির সোহেল, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডাঃ নুরজাহান বেগম, কেন্দ্রীয় কমিটির সাংস্কতিক সম্পাদক মোঃ সৈয়দ মোর্শেদ আলম, সকাল নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালের সম্পাদক ছায়ানুর তালুকদার সহ  মুন্সিগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান, সম্পাদক রুপা বেগম এস এম শরিফ, আলম বেপারী, কামাল হোসেন, আব্দুল খালেক মেম্বার, নারায়ণগঞ্জ জেলা কমিটির মরিয়ম কল্পনা নয়ন,খোদেজা, মাকসুদা সিকদার, হামিদুর রহমান জয়, কল্পনা চৌধুরী, সাইদুর রহমান, আলী হোসেন কাজল,বিথী আক্তার, ইতি আক্তার, লাবনী,মাসুদ সাউদ,লাভলী আক্তার, হাফেজ হাবিবুর রহমান,আনোয়ার হোসেন নীরব সহ অনেকে উপস্থিত ছিলেন।

    প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখতে গিয়ে এডঃ সোহানা মহিউদ্দিন বলেন “মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য”। মাদার তেরেসার জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বলেন অসহায়, দুখী মানুষের পাশে দাড়াতে হবে, সহযোগীতার হাত বাড়িয়ে দিতে হবে তবেই একটি সুন্দর দেশ হিসেবে বাংলাদেশ এগিয়ে যাবে।

    বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে সবাই একটি বিষয়ের উপরই বেশি আলোকপাত করছেন বাল্যবিবাহ ,নারী ও শিশু নির্যাতন, যৌতুক, মাদক,কিশোর গ্যাং মত জঘন্য, ঘৃণিত কাজ যাতে সমাজে না হয় সেজন্য সবাইকে সহযোগীতার হাত বাড়িয়ে এগিয়ে আসতে হবে।

    অনুষ্ঠানে সভাপতিত্বের বক্তব্য রাখতে গিয়ে মোঃ মোমেন ইসলাম বলেন, সমাজের অসংগতি দুর করতে সবাইকে এক সাথে কাজ করতে হবে।

    বিভিন্ন অবদানের জন্য উপস্থিত অতিথির মধ্যে মাদার তেরেসা সম্মাননা ক্রেস্ট বিতরণের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্ত হয়।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর