১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    পটুয়াখালীতে ছবি তুলে বন্যার্তদের জন্য আর্থিক তহবিল সংগ্রহ

    রাঙ্গাবালী প্রতিনিধি: দেশের বেশ কয়েকটি জেলায় ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের মানবিক সহয়াতা প্রদানের জন্য জনসাধরনের ছবি তুলে তহবিল সংগ্রহ করেছেন পটুয়াখালী জেলার একদল তরুন সেচ্ছাসেবী যুবক।
    পটুয়াখালীর প্রতিচ্ছবি ইভেন্টের পরিচালাক ও ছবিতুলে বন্যার্তদের সহযোগিতার উদ্যক্তা মুফিদুল ইসলাদ তুহিন বলেন নিজেদের ক্যামেরার মাধ্যমে ছবি তুলে তহবিল সংগ্রহের কার্যক্রম গত (২৩ জুন) বৃহস্পতিবার থেকে আমরা শুরু করেছি। এ পর্যন্ত জনসাধারনের ছবি তুলে আমরা প্রায় দশ হাজার টাকার মত তহবিল সংগ্রহ করেছি। পটুয়াখালী শহরের গুরুত্বপূর্ন ও জনপ্রিয় স্থানগুলোতে আমাদের টিম নিয়ে অবস্থান করি। এবং জনসাধরণের কাছে বলি, আপনারা ছবি তুলে যান বিনিময়ে যে যা পারেন বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য সামর্থ অনুযায়ী আর্থিক সহযোগিতা করুন। তুহিন আরও বলেন এরকম বন্যায় আমরাও ক্ষতিগ্রস্ত হতে পারতাম। মানুষ মানুষের জন্য এগিয়ে আসবে তাই আমরা ভিন্ন চিন্তাধারার মাধ্যমে এই উদ্যগ গ্রহন করেছি এবং সাড়া পাচ্ছি।
    ছবি তুলে বন্যার্তদের তহবিল সংগ্রহের কাজে বুশরা,সিয়াম,তুহিন,মাহিন,অনু,ইমন,হাসি সহ স্কুল কলেজে পড়–য়া শিক্ষার্থীরাও অংশগ্রহন করেছেন।
    উদ্যোক্তরা বলেন আমাদের সামান্য সহযোগীতা যদি বন্যার্তদের মূখে হাঁসি ফোঁটাতে পারে এটাই আমাদের স্বার্থকতা এবং মানুষ হিসেবে তৃপ্তি।
    আমরা আমাদের এই কার্যক্রম ভবিষ্যেৎও চালিয়ে যাব এবং যেকোন দূর্যক ও সহযোগিতার কাজে আমরা এগিয়ে আসবো। সোশাল মিডিয়ার মাধ্যমে আমরা আমাদের প্রচার প্রচারণা চালাচ্ছি এবং ভাল সাড়া পাচ্ছি।
    কিভাবে তহবিল পাঠাবো এমন প্রশ্নের জবাবে তুহিন বলেন যদি নিজেদের যাওয়া সম্ভব হয় তাহলে আমরা নিজেরাই যাওয়ার চেষ্টা করবো। অন্যথায় সিলেটে বন্যার্তদের মাঝে ইতমধ্যে যারা সাহায্য করেছেন তাদের মাধ্যমেই আমরা টাকাটা পোঁছে দিব।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর