৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    রাঙ্গাবালীতে প্রেমিকের মাথা ন্যাড়া করে দিলো প্রেমিকার বাবা

    আল-আসাদ, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি: প্রেম করার অপরাধে বাড়িতে ডেকে নিয়ে প্রেমিকের মাথার চুল কেটে অর্ধ ন্যাড়া করে দিয়েছে প্রেমিকার বাবা। গতকাল (বুধবার) পটুয়াখালীর রঙ্গাবালী উপজেলার সদর ইউনিয়নের উত্তর কাজির হাওলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নির্যাতিত প্রেমিকের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।
    সূত্র জানায়, উপজেলার কাছিয়াবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রীর ও রাঙ্গাবালী সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র এর প্রেমের সম্পর্ক দীর্ঘদিনের। এ ঘটনা জানাজানি হলে বুধবার সকালে প্রেমিকার বাবা খবির হাওলাদার মেয়ের প্রেমিক ফয়সালকে ফোন করে মেয়ে বিয়ে দেয়ার আশ্বাস দিয়ে বাড়ীতে ডাকেন। পরে সেখানে যাওয়ার পর তাকে পরিকল্পিতভাবে আটকে শিকল দিয়ে হাত-পা বেঁধে বেধড়ক মারধর করা হয়। একপর্যায় মাথার চুল কেটে অর্ধন্যাড়া করে আলকাতরা দেয়ার চেষ্টা করে নির্যাতনকারীরা। খবর পেয়ে বিকাল সাড়ে ৫টায় প্রেমিক ফয়সালকে উদ্ধার করে রাঙ্গাবালী থানা পুলিশ।
    এ ঘটনায় আহত প্রেমিক ফয়সালের মা আকলিমা বেগম বাদী হয়ে প্রেমিকার বাবা খবির হাওলাদার সহ তিনজনের নাম উল্ল্যেখ করে রাঙ্গাবালী থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে প্রেমিকার চাচা রিয়াজ হাওলাদার (৩৫) ও প্রেমিকার ভাই মামুন হাওলাদারকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।
    নির্যাতনের শিকার প্রেমিক ফয়সাল প্যাদা বলেন, প্রেম করার অপরাধে আমাকে ডেকে নিয়ে প্রচ- মেরেছে। এতে জ্ঞান হারিয়ে ফেললে মুখে পানি ছিটিয়ে উঠানোর পর আবারও মারে। অতঃপর মাথা কামিয়ে দিয়েছে। মামলার বাদী আকলিমা বেগম বলেন, আমার ছেলেকে অনেক নির্যাতন করেছে। এ খবর শুনে ঘটনাস্থলে যাওয়ার পর আমাকেও মারতে চেয়েছে। পরে আমি এ ঘটনা পুলিশকে জানালে তারা এসে আমার ছেলেকে উদ্ধার করে।
    এ ব্যাপারে রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ দেওয়ান জগলুল হাসান বলেন, ঘটনায় জড়িত দুজনকে গ্রেফতার করা হয়েছে। অজ্ঞাতনামা সহ অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর