৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন থেকে আরো দুই মেয়র প্রার্থী সরে দাঁড়ালেন

    গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোটের মাঠ থেকে সরে দাঁড়ালেন আরো দুই মেয়র প্রার্থী। এখন  এ নির্বাচনে ১০ জন প্রার্থীর মধ্যে সরে দাঁড়ালো ,৬ জন।  নির্বাচনী মাঠে এখন প্রচারণায় থাকলেন ৪ জন প্রার্থী।

    শনিবার  বিকেলে আলাদা সংবাদ সম্মেলন করে সরে দাঁড়ানোর ঘোষণা দেন  দুই মেয়র প্রার্থী এস এম নজরুল ও মো. আবুল ফত্তাহ্ সজু। দুজনই  অপর মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দেন।

    মেয়র প্রার্থী এস এম নজরুল ইসলাম হেলমেট প্রতীক নিয়ে ও রেল ইঞ্জিন প্রতীক নিয়ে মো. আবুল ফত্তাহ্ সজু নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন।

    মেয়র প্রার্থী এস এম নজরুল ইসলাম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় প্রার্থী হিসেবে মেয়র পদে রকিব হোসেনকে মনোনয়ন দেয়ায় পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।সে  দলীয় প্রার্থী হওয়ায় তাকে সমর্থন দিলাম । আমার সমর্থকদের আহ্বান জানাচ্ছি  যেন তারা রকিব হোসেনকে ভোট দেয় ।

    অপর মেয়র প্রার্থী মো. আবুল ফত্তাহ্ সজু বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের প্রতি শ্রদ্ধা রেখে এ নির্বাচন থেকে আমি সরে দাঁড়ালাম।

    এর আগে, গোপালগঞ্জ পৌর নির্বাচন থেকে মেয়র প্রার্থী মৃনাল কান্তি রায় চৌধুরী ,  জি এম সাহাব উদ্দিন আজম, সাবেক মেয়র রেজাউল হক সিকদার রাজু, দিলীপ কুমার সাহা দীপু শেখ হাসিনার সমর্থিত প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান।

    গোপালগঞ্জ এ  আগামী ১৫ জুন পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

    মাহফুজা ১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর