১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    প্রেমের টানে আমেরিকা থেকে গাজীপুরে ছুটে আসলো প্রেমিক রাইয়ান

    প্রেমের টানে সাত সাগর তের নদী পাড়ি দিয়ে প্রেমিকার কাছে ছুটে আসার গল্প রয়েছে রয়েছে গানও। এবার গল্প কিংবা গান নয় বাস্তব ঘটনা শুধুর আমেরিকা থেকে প্রেমের টানে গাজীপুরে মেয়ে সাইদা ইসলামের কাছে ছুটে এসেছেন প্রেমিক যুবক রাইয়ান কফম্যান। রাইয়ান বিয়ে করার জন্য খ্রিষ্টান ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। পরে উভয়ের পরিবারের সম্মতিতে সামাজিক ও ধর্মীয় রীতি অনুযায়ী সাইদাকে বিয়ে করেন রাইয়ান।
    ২০২১ সালের এপ্রিলে সামাজিক যোগাযোগমাধ্যমে গাজীপুর মহানগরের বাসন থানার ভোগড়া মধ্যপাড়া এলাকার কনে সাইদা ইসলামের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যেমে পরিচয় হয় যুক্তরাষ্ট্রের মিজুরি স্টেটের ক্যানসাস সিটির নাগরিক রাইয়ান কফম্যানের । এরপর থেকে নিয়মিত যোগাযোগ হতো। ফোন ও ভিডিও কলে কথা বলতে বলতে তাদের সম্পর্ক আরও ঘনিষ্ট হয় এবং দুজন দুজনকে ভালোবেসে ফেলে।এরপর দুজনে বিয়ের সিদ্ধান্ত নেন। আর বিয়ে করতে যুক্তরাষ্ট্র থেকে রাইয়ান চলে আসেন গাজীপুরে। এসে এখানকার মেয়ে সাইদা ইসলামের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন।
    ভাল বেসে বিয়ে করতে পেরে নিজেকে ধন্য মনে করছেন রাইয়ান। শ্বশুরবাড়ির আতিথিয়তায় ও ভালোবাসায় মুগ্ধ। বিয়ে করে কয়েকদিন ধরে এখন বেশ আনন্দেই আছেন। দেশে ফিরে স্ত্রীকে ও নিয়ে যেতে চান সেখানে।সাইদার পরিবারের লোকজনও এলাকাবাসী বিয়ে আর বিদেশি পাত্রের আচার-ব্যবহার নিয়ে খুশি।

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর