৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    স্ত্রীকে হত্যা করে থানায় আত্মসমর্পণ করলো স্বামী

    রংপুরের পীরগাছা উপজেলার অন্নদানগর ইউনিয়নের খামার নয়াবাড়ি গ্রামে স্ত্রী অন্য পুরুষের সাথে পরকীয়া জড়িত সন্দেহে সাবল দিয়ে কুপিয়ে হত্যা করেছে স্বামী। এরপর থানায় গিয়ে পুলিশের কাছে আত্মসমর্পন করেছে ঘাতক স্বামী। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার ভোরে।

    পুলিশ জানায় ঠাকুরগাও জেলা শহরের বাসিন্দা মায়েন উদ্দিনের সাথে পীরগাছা উপজেলার অন্নদানগর ইউনিয়নের খামার নয়াবাড়ি গ্রামের আজিজুল ইসলামের মেয়ে আয়েশা বেগমের সাথে ২৩ বছর আগে বিয়ে হয়। স্বামী মায়েন উদ্দিন শশুড় বাড়ি এলাকাতেই জমি কিনে ঘর বাড়ি নির্মান করে পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছে। তাদের এক কন্যা ও এক পুত্র রয়েছে। কিছুদিন ধরে স্বামী পাশ্বর্বতী ফারুখ নামে এক যুবকের সাথে তার স্ত্রী পরকীয়া হয়েছে সন্দেহ করে আসছিলো। তার স্ত্রী অস্বিকার করলেও এ নিয়ে তাদের মাঝে মনোমালিন্য চলে আসছিলো।

    বৃহস্পতিবার রাতে স্বামী স্ত্রীর মাঝে ঝগড়া হয়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে আজ শুক্রবার ভোরে ঘাতক স্বামী মায়েন উদ্দিন তার স্ত্রী আয়েশা বেগমকে শাবল দিয়ে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় এলাকাবাসি ক্ষিপ্ত হয়ে উঠলে ঘাতক স্বামী মায়েন উদ্দিন সকালে পীরগাছা থানায় সেচ্ছায় আর্তসমর্পন করে। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

    পীরগাছা থানার  ওসি সরেস চন্দ্র জানান, ঘাতক স্বামী তার স্ত্রীকে হত্যা করার কথা অকপটে স্বীকার করেছে। এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে ওসি জানান।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর