২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    সাভারে ছুরিকাঘাতের একদিনপর যুবকের মৃত্যু

    টিপু সুলতান (রবিন)-সাভার :সাভারে ছুরিকাঘাতের  একদিন পর চিকিৎসাধীন অবস্থায় কৃষ্ণ সরকার (৪০) নামের এক ফোটগ্রাফারের মৃতু হয়েছে।

    আজ বুধবার (০১ জুন) সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে তার মৃত্যু হয়।

    মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, কৃষ্ণ সরকারের সাথে আসামিদের বিরোধ ছিলো। গত সোমবার রাত ১০ টার দিকে ঢাকা থেকে কাজ শেষ করে বাসয় ফিরছিলেন কৃষ্ণ সরকার৷ পরে আড়াপাড়া জমিদার বাড়ী পুকুর পাড়ে পৌছালে আগে থেকে উৎ পেতে থাকা নয়নসহ বাকি আসামিরা তাকে পথে আটকিয়ে মারধর করে এছাড়া সুইচ গিয়ার (চাকু) দিয়ে বুকের বা পাশে ও পেটের ডান পাশে আঘাত করে। এসময় আশেপাশের লোকজন কৃষ্ণ সরকারের ডাকে এগিয় এসে তাকে উদ্ধার করে প্রথমে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থান অবনতি হলে একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়। আজ সকালে আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

    মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সাভার এনাম মেডিকেল কলেজ  হাসপাতালটির ম্যানেজার মোঃ ইউসুফ  বলেন, গত সোমবার আমাদের এখানে তাকে গুরুতর অবস্থা নিয়ে আসা হয়েছিলো। তাকে আইসিউতে রাখে চিকিৎসা দেওয়া হচ্ছিলো। আজ সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়েছে।

    এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এস এম শাহারিয়ার  বলেন, গতকাল রাত ৯টার দিকে এ ঘটনায় একটি মামলা হয়েছে। এরপরেই আমরা আসামিদের ধরার জন্য অভিযান পরিচালনা করা হয়।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর