১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    কুপিয়ে যুবককে হত্যা

    পূর্ব শত্রুতার জেরে পাবনার সাঁথিয়ায় বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে রুহুল আমিন (৩২) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আবু সাইদ (৪৫) নামে আরও আহত হয়েছেন একজন।

    রোববার (২৯ মে) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। ভুলবাড়িয়া ইউনিয়নের স্বরগ্রামের আকমল হোসেনের ছেলে নিহত রুহুল । তিনি কৃষিকাজ করতেন। আহত সাইদ একই গ্রামের আব্দুল জলিলের ছেলে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, রুহুল আমিনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় একই গ্রামের মোস্তফা, শরীফসহ কয়েকজন। পরে স্বরগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নিয়ে কথা কাটাকাটির জেরে রুহুলকে কোপানো হয়। তার চিৎকারে চাচাতো ভাই আবু সাইদ এগিয়ে গেলে তাকেও কোপায়।

    পরে রুহুল ও সাইদকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে রুহুল আমিন মারা যান।

    আতাইকুলা থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এলাকার আধিপত্য ও পূর্ব বিরোধের জেরে এ হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে হত্যার সঠিক কারণ ও জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর