১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    রাজশাহীর তানোরে হয়ে গেল দিনব্যাপি চক্ষু চিকিৎসা ক্যাম্প

    রাজশাহীর তানোরে দরিদ্র ও হত দরিদ্র মানুষকে ফ্রি চক্ষু চিকিৎসার ও ছানী অপারেশন করা হয়েছে।বৃহস্পতিবার সকাল ৯টায় ০৬ নং কামারগাঁ ইউনিয়ন পরিষদের হল রুমে গ্রাম উন্নয়ন সংস্থার আয়োজনে  পিকেএসএফ এর আর্থিক সহায়তায় এ ক্যাম্প করা হয়।

    চিকিৎসা ক্যাম্পের উদ্বেধনী অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামারগাঁ ইউপির চেয়ারম্যান ফজলে রাব্বী মিঞা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য শরিফুল ইসলাম রাজা, সাইদুর রহমান মন্ডল।  এছাড়াও ইউপি সচিব আবদুর রাজ্জাক, শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার কো অর্ডিনেটর মোঃ আলীনুর হোসেন, প্রবীন কমিটির সভাপতি মোঃ সামসুদ্দীন আহম্মেদ প্রাক্তন প্রধান শিক্ষক কামারগাঁ উচ্চ বিদ্যালয় সহ শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার সেচ্ছাসবক ও কর্মীবৃন্দ।

    প্রধান অতিথি মোঃ ফজলে রাব্বী মিঞা বলেন, শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা কামারগাঁ ইউনিয়নে দরিদ্র সুবিধা বঞ্চিত মানুষদের শিক্ষা, পুষ্টি, স্বাস্থ্য ও প্রবীণ কার্যক্রম পরিচালনার জন্য শাপলা গ্রাম উন্নয়ন সংস্থাকে ধন্যবাদ জানান।

    শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার কো অর্ডিনেটর মোঃ আলীনুর হোসেন বলেন, দরিদ্র সুবিধা বঞ্চিত মানুষদের শিক্ষা, পুষ্টি, স্বাস্থ্য ও প্রবীণ দের আর্থিক ও মানসিক উন্নয়নে এ সংগঠন কাজ করে যাচ্ছে।

    কামারগাঁ ইউনিয়নের মোট ৬৭ জন দরিদ্র প্রবীণদের শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার বয়ষ্ক ভাতার আওতায় এনে, প্রতি মাসে ৫০০ টাকা প্রদান করা হয় বলেও জানান আলীনুর হোসেন।

    চিকিৎসা সেবা প্রার্থী ধানুরা গ্রামের মালেকা বলেন ঘরের কাছে চোখ দেখাতে পেরে আমি খুব উপকৃত হয়েছি। তাছাড়া শহরে ডাক্তার দেখাতে গেলে অনেক ফি দিতে হয় আর ভোগান্তিও হয়।

    বয়স্ক ভাতা প্রাপ্ত বাতাসপুর গ্রামের মনোরমা সাহা বলেন,  ভাতার টাকায় ঔষধ কিনে খায়। এ টাকায় যে আমার কত উপকার হয় তা বলো বুঝাতে পারব না।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর