১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    নওগাঁর পোরশায় বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু

    নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর পোরশায় পৃথক স্থানে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন স্থানীয় পশ্চিম দুয়ারপাল ইসলামপুর গ্রামের বাসিন্দা আব্দুস সামাদ (৩৫) ও রঘুনাথপুর গ্রামের বাসিন্দা আব্দুর নূহ (৫৫)।
    শুক্রবার (১৩ মে) সকাল ১০ টার সময় এই ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, সকাল থেকে আব্দুস সামাদ ও আব্দুর নূহ ভারতীয় সীমান্ত এলাকায় পুনর্ভবা নদীর ধারে পাশাপাশি জমিতে ধান কাটছিলেন। এসময় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি মধ্যে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যান তারা। পরে মাঠের অন্যান্য কৃষক ও শ্রমিকরা মৃতদেহ উদ্ধার করে।
    ঘটনার সত্যতা নিশ্চিত করে পোরশা থানা অফিসার ইনচার্জ জহুরুল হক জানান, নিহত দুই কৃষক বৃষ্টির মধ্যে মাঠে ধান কাটার জন্য গিয়েছিলেন।এমন সময় আলাদা স্থানে কিছু সময় পর পর দুটি বজ্রপাতে ঘটনাস্থলে মৃত্যু হয়। এমন সংবাদ পেয়ে থানা থেকে দুইজন অফিসারকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। আলাদা স্থানে মাঠের মধ্য থেকে দুইটি মরদেহ উদ্ধার করা হয়েছে।
    এ দিকে পোরশা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমুল হামিদ রেজা জানান, প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্তদের সরকারী সহযোগিতা প্রদান করা হয়। সেই ধারাবাহিকতায় নিহতদের পরিবারকে আর্থিক সহযোগিতা দেওয়া হবে।

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর