৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ছাত্রলীগ-এলডিপি সংঘর্ষে গুলিবিদ্ধ ২, আটক এলডিপি মহাসচিব

    কুমিল্লার চান্দিনায় একই স্থানে পাল্টাপাল্টি সমাবেশকে কেন্দ্র করে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধ হয়ে দুই ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন বলে জানা গেছে। পরে পুলিশ সাবেক সংসদ সদস্য ও এলডিপি মহাসচিব রেদোয়ান আহমদকে আটক করে।

    সোমবার (৯ মে) দুপুর ২টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

    স্থানীয় সূত্রে জানা গেছে, সোমাবার চান্দিনা কলেজ মাঠে ঈদ পুনর্মিলনী সভার আয়োজন করে এলডিপি। একই দিনে ছাত্রলীগ ও কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগ যৌথ কর্মীসভা ডাকে। এতে চান্দিনা মাঠে সমাবেশে ১৪৪ ধারা জারি করে পুলিশ। দুপুর ২টার দিকে সাবেক সংসদ সদস্য ও এলডিপি মহাসচিব রেদোয়ান আহমদ কলেজের গেইট থেকে বের হলে ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে তার কর্মী সমর্থকদের সংঘর্ষ শুরু হয়। এ সময় ছাত্রলীগ নেতাকর্মীরা রেদওয়ান আহমদের গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়তে শুরু করে। এক পর্যায়ে রেদোয়ান আহমদ ছাত্রলীগ কর্মীদের লক্ষ্য করে গুলি চালান। এতে ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের দু’জন নেতা গুলিবিদ্ধ হন।

    গুলিবিদ্ধরা হলেন ছাত্রলীগ কর্মী জনি আহমেদ (২২) ও কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগ কর্মী নাজমুল হোসেন নাঈম (২৮)।

    এদিকে ঘটনার পর চান্দিনা থানার সামনে বিক্ষোভ মিছিল করেছে কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

    কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) তানভীর আহমেদ জানান, ‘রেদোয়ান আহমদকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। শুনেছি তিনি ছাত্রলীগের দুইজন নেতাকর্মীর উপর গুলি চালিয়েছেন। পুরো বিষয়টি আমরা গুরুত্ব দিয়ে তদন্ত করছি।’

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর