১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    আমাদের প্রস্তুতির সময় এসেছে : শামীম ওসমান

    নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমাদের প্রস্তুতির সময় এসেছে। সামনে আঘাত আসবে। এ আঘাত সরকার হঠানোর আঘাত হবে না। এ আঘাত হবে বাংলাদেশকে ধ্বংস করার আঘাত। নারায়ণগঞ্জ চারদিক থেকে ঘেরাও করা আছে। তারা আমাদের টার্গেট করে। যারা হুমকি দিতে চান সংযত হন। আপনারা যদি ধ্বংসের পথে যান তাহলে আমরা শান্তির পথে খেলবো। এ খেলায় আমরাই জয়ী হবো।

    শনিবার (২৩ এপ্রিল) শহরের চাষাঢ়ায় স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) নারায়ণগঞ্জ শাখার ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

    শামীম ওসমান বলেন, আমরা সবাই সামনের দিকে এগিয়ে যাচ্ছি। ষড়যন্ত্রও সামনের এগিয়ে যাচ্ছে। চারদিন আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটা বক্তব্য দিয়েছেন কৃষক লীগের মিটিংয়ে। উনি পরিষ্কারভাবে বলেছেন, সরকারকে উৎখাত করার জন্য গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে। এ ষড়যন্ত্রের সঙ্গে জড়িত বিএনপি-জামায়াত, জড়িত স্বাধীনতার বিপক্ষের শক্তিসহ অনেকে।

    তিনি বলেন, আমি এ বক্তব্যের সঙ্গে প্রধানমন্ত্রীকে বলতে চাই আওয়ামী লীগ যদি এক থাকে তখন সব শক্তি মোকাবিলা করা যায়। সমস্যা হচ্ছে ঘরের ভিতরে খন্দকার মোশতাকের বংশধররা। বঙ্গবন্ধুকে অন্য কেউ মারতে পারেনি। দরজা কিন্তু খুলে দিয়েছিল খন্দকার মোশতাকরা।

    তিনি আরও বলেন, এ মোশতাকরাই কত সক্রিয় তা দেখলে বোঝা যায়। নারায়ণগঞ্জে ২৬ বছরের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা যখন মামলায় হুলিয়া (সেলিনা হায়াৎ আইভীর করা মামলায় ওয়ারেন্টভুক্ত) প্রাপ্ত হন তখন বুঝি মোশতাকরা কোনো না কোনোভাবে অবশ্যই সক্রিয় আছেন।

    শামীম ওসমান বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্যের পরে বিএনপির নেতারা বক্তব্য দিয়েছেন। মির্জা আব্বাস সাহেব বলেছেন ঈদের পরে দেখাবেন আন্দোলন। আমরা এটার জন্য অপেক্ষা করছি। আমরা ছোটবেলার খেলোয়াড়। আপনারা কবে খেলতে নামবেন বলেন আমরা তো বলেছি খেলা হবে। আমরা খেলবো।

    অনুষ্ঠানে স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি অধ্যাপক ডা. ইকবাল আরসালান ও মহাসচিব অধ্যাপক ডা. মোহাম্মদ আবদুল আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর