১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    ডিবি কর্মকর্তাকে মারধরের মামলায় গ্রেফতার ছাত্রলীগকর্মী

    রাজধানীর দক্ষিণখান এলাকায় গোয়েন্দা পুলিশের (ডিবি) এক কর্মকর্তাকে (এএসআই) মারধরে আহত করার ঘটনায় দায়ের করা মামলায় রিমন (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  ওই যুবক বিমানবন্দর থানা ছাত্রলীগের সদস্য বলে জানা গেছে।

    শনিবার (১৬ এপ্রিল) দক্ষিণখান থানা পুলিশ তাকে গ্রেফতার করে। মামলার অন্য আসামিরা হলেন- মেহেদী হাসান শরিফ (৩২), আবদুল আলিম (৩০) ও অজ্ঞাতনামা আরও ৭-৮ জন। তাদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

    রোববার (১৭ এপ্রিল) দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুনুর রহমান জানান, শুক্রবার দক্ষিণখানের আশকোনা এলাকায় বিমানবন্দর থানা ছাত্রলীগের কয়েকজন সদস্যর সঙ্গে কথা কাটাকাটি হয় গোয়েন্দা পুলিশ কর্মকর্তা এএসআই মো. মুঞ্জরুল হকের। এ সময় ছাত্রলীগের সদস্য শরিফ, আলীম, রিমনসহ অজ্ঞাতনামা ৭-৮জন মিলে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে ওই পুলিশ কর্মকর্তাকে গুরুতর জখম করেন।

    এ ঘটনায় ওই ডিবি কর্মকর্তা বাদী হয়ে তাদের বিরুদ্ধে একটি মামলা করেন। ওই মামলার এজাহারভুক্ত তিন নম্বর আসামি রিমনকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রধান আসামি শরিফ ও আলিমসহ অজ্ঞাতনামাদের গ্রেফতারে রাজধানীসহ সম্ভাব্য স্থানে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি মো. মামুনুর রহমান।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর