১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    এমপি একরাম নোয়াখালী-৫ ওবায়দুল কাদেরের আসনে মনোনয়ন চাইবেন

    নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি এই আসন থেকে দলীয় মনোনয়ন নিয়ে চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

    তবে ২০২৩ সালের জাতীয় সংসদ নির্বাচনে ওবায়দুল কাদেরের আসন থেকে দলীয় মনোনয়ন চাইবেন বলে জানিয়েছেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। শুক্রবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় কবিরহাটে নিজ বাড়িতে ইফতার মাহফিলে তিনি এ কথা জানান।

    একরামুল করিম চৌধুরী বলেন, আমি নোয়াখালী ৪ ও ৫ আসন থেকে মনোনয়ন চাইব। শেখ হাসিনা সিদ্ধান্ত দেওয়ার মালিক। আমার কি মনে চায় না জন্মস্থান থেকে নির্বাচনে দাঁড়াতে? আমি এই দুই আসন থেকে মনোনয়ন চাইব।

    তিনি আরও বলেন, ১৮ এপ্রিল আমি সিঙ্গাপুর যাব। ২১ এপ্রিল আমার ডাক্তার দেখানোর তারিখ। আমি যেন সুস্থ হয়ে ফিরে আসি সেজন্য দোয়া করবেন। ফিরে আসলে আমি কবিরহাটের সবার বাড়িতে বাড়িতে যাব। কবিরহাটের জন্য ঝাঁপিয়ে পড়ব।

    একরামুল করিম চৌধুরী বলেন, কবিরহাট বঞ্চিত এলাকা। সবাই আমার কাছে আসে। আমি বিরক্ত হতাম। এখন আমার বাড়ি উন্মুক্ত। এখন থেকে মনে করবেন এটাই আপনাদের বাড়ি। আমি মন্ত্রিত্ব চাই না, নগদ চৌধুরী হয়ে বাঁচতে চাই।

    এ সময় একরামুল করিম চৌধুরীর সহধর্মিণী ও কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান শিউলি একরাম, ছেলে সাবাব চৌধুরী, জামাতা ইরফান সেলিমসহ কবিরহাট উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    প্রসঙ্গত, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী দীর্ঘ ১৩ বছর ধরে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। ২০২১ সালের সম্মেলনে সাধারণ সম্পাদক পদ থেকে একরামুল করিম চৌধুরীকে বাদ দিয়ে ৮৭ সদস্যের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর