৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    প্রেম করে বিয়ে, প্রবাসী স্বামীর টাকায় ঘর করে মামাতো ভাইকে নিয়ে সংসার!

    নবম শ্রেনীতে বসে প্রেম শুরু চার বছর প্রেম করে পালিয়ে বিয়ে। সংসারে  স্বচ্ছতা আনতে বিয়ের  চার বছর পর মালয়েশিয়া যান স্বামী। সংসারে স্বচ্ছতা হয়েছে ঠিকই। কিন্তু সংসার আর তার নেই। ১৪ বছর পর মালয়েশিয়া প্রবাসী মাহফুজার রহমান বাড়ি ফিরে দেখলেন বউ নেই। সে এখন অন্যের ঘরণী। তারই মামাত ভাইয়ের সঙ্গে সংসার করছে এখন। ১৪ বছরে পাঠানো সব অর্থ আত্মসাত করে সাবেক স্বামীর টাকায় তৈরি বাড়িতেই বর্তমান স্বামীকে নিয়ে থাকছেন সেই স্ত্রী। বগুড়া শাজাহানপুরের নয়মাইল এলাকায় চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে।

    মাহফুজার রহমান বগুড়ার শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের শৈলধুকড়ী গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে। এ ঘটনায় মঙ্গলবার (৫ এপ্রিল) বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও শাজাহানপুর আমলি আদালতে প্রতারণা এবং দেড় কোটি টাকার অর্থ আত্মসাতের অভিযোগে স্ত্রীসহ আটজনের নামে মামলা করেছেন মাহফুজার রহমান।

    ২০০৪ সালে প্রেম করে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেন মাহফুজার রহমান। পরে ২০০৮ সালে স্ত্রীকে বাড়িতে রেখে মালয়েশিয়া যান তিনি। এরপর দীর্ঘ ১৪ বছর সেখানেই থাকেন। টাকা-পয়সা সবকিছুই স্ত্রীর কাছে পাঠাতেন মাহফুজার। স্ত্রীও তার সঙ্গে ফোনে গভীর সম্পর্ক রাখেন। তাই স্ত্রীকে সন্দেহ করার কোনও কারণও ছিল না প্রবাসী মাহফুজারের। ১৪ বছর পর তিনি যখন দেশে ফিরলেন ঘটনা জানতে পেরে তার মাথায় যেন আকাশ ভেঙে পড়ে। যে স্ত্রীকে এত বিশ্বাস করতেন, তার পাঠানো টাকায় জমি কিনেছেন, বাড়ি করেছেন; সেই স্ত্রী তাকে তালাক দিয়ে তারই এক মামাতো ভাইকে বিয়ে করেছেন।

    মাহফুজার রহমান বলেন, তিনি প্রায় ১৪ বছর মালয়েশিয়ায় ছিলেন। এ সময় নগদ টাকা, স্বর্ণালংকার, পৈতৃক সম্পত্তি ইজারার টাকাসহ প্রায় দেড় কোটি টাকা তার স্ত্রী রজনীকে দিয়েছেন। গেল ২০ জানুয়ারি তিনি দেশে ফেরেন। নিজের টাকায় নির্মিত বাড়িতে উঠতে গিয়ে জানতে পারেন স্ত্রী রজনী তাকে তালাক দিয়ে মামাতো ভাই রেজাউল করিমকে বিয়ে করে সেই বাড়িতে বসবাস করছেন। এ বিষয়ে জানতে চাইলে রজনী খাতুন মুঠোফোনে জানান, মাহফুজার রহমান আমাকে কোনও কিছুই দেননি। নিজ প্রয়োজনে আবার বিয়ে করেছি।

    বাদী পক্ষের আইনজীবী উৎপল কুমার বাগচি জানান, আদালত মামলাটি তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছেন। আগামী ১৮ মে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর