১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    পবনায় জাপার সাধারণ সম্পাদকসহ আটক ২

    জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল কাদের খান কদরসহ (৫২) দুইজনকে আটক করেছে পুলিশ। পাবনার ফরিদপুরে জমি দখলের অভিযোগে তাদের আটক করা হয়। এ সময় গুলিতে আহত হয়েছেন কোবাদ আলী মাস্টার নামের এক ব্যক্তি। ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে লাইসেন্সকৃত বন্দুকসহ বেশকিছু দেশীয় অস্ত্র।

    রোববার (২৭ মার্চ) বিকেল চারটার দিকে এ ঘটনা ঘটে।

    আটক জাপা নেতা আব্দুল কাদের খান কদর পাবনা পৌর সদরের মৃত রোস্তম আলী খানের ছেলে। আটক অপরজন হলেন সদর উপজেলার জালালপুর নতুনপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে ইব্রাহিম হোসেন (২২)। আহত কোবাদ আলীর (৬৫) বাড়ি ফরিদপুর উপজেলার কুচলিয়া গ্রামে।

    জানা গেছে, উপজেলার কুচলিয়া মাঠের জমি লিজ নিয়ে দীর্ঘ প্রায় ৩০ বছর ধরে চাষাবাদ করছিলেন কোবাদ আলী মাস্টার। এর মধ্যে ওই জমি কিনে নেওয়ার দাবি করে দখলের চেষ্টা করেন আব্দুল কাদের খান কদর। রোববার (২৭ মার্চ) বিকেলে তিনি মাইক্রোবাসে ৩০-৩৫ জন লোক নিয়ে জমি দখল করতে যান। এ সময় কোবাদ আলী বাধা দিলে নিজের লাইসেন্সকৃত বন্দুক দিয়ে গুলি ছোঁড়েন কদর। এতে কোবাদ আলী মাস্টার আহত হলে তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

    ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে অন্য সবাই পালিয়ে গেলেও আব্দুল কাদের খান কদর ও তার এক সহযোগী ইব্রাহিম হোসেনকে আটক করা হয়। এ সময় কাদের খান কদরের লাইসেন্সকৃত বন্দুকসহ ঘটনাস্থল থেকে চাইনিজ কুড়াল, হাতুড়ি, লোহার রড, ছোড়া সহ বেশকিছু দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

    এ ঘটনায় অস্ত্র আইনে ও হামলার ঘটনায় আলাদা দুটি মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি মিজানুর।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর