১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    সুষ্ঠ ও শা‌ন্তিপূর্ণ নির্বাচ‌ন নি‌য়ে এখনই ভ‌বিষ্যৎ বাণী করা যা‌বে না বলে-টুঙ্গিপাড়ায় সিইসি (ভিডিওসহ)

    সুষ্ঠ ও শা‌ন্তিপূর্ণ নির্বাচ‌ন নি‌য়ে এখনই ভ‌বিষ্যৎ বাণী করা যা‌বে না বলে মন্তব্য  করেছেন নবনিযুক্ত প্রধান নির্বাচন কমিশনারা কাজী হাবিবুল আউয়াল। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির  পিতা  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন সাংবাদিকদের সঙ্গে তিনি এ কথা বলেন।  এসময় তিনি আরো বলেন, আমরা এক‌টি ক‌মিশন হি‌সেবে মাত্র দা‌য়িত্ব নি‌য়ে‌ছি। আমা‌দের আরো সময় দিন। একটু সময় গড়া‌নোর পর যথাসম‌য়ে আমরা এ ব‌্যাপা‌রে জানা‌তে পার‌বো।

    তিনি আরো বলেন, আমি ও আমার সহক‌র্মিবৃন্দ জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের সমা‌ধিস্থ‌লে আসতে পে‌রে নি‌জে‌দের‌কে পরম সৌভাগ‌্যমান ম‌নে কর‌ছি। আমি যা‌কে নি‌জের চো‌খে দে‌খে‌ছি তি‌নি এখা‌নে শা‌য়িত। বাংলা‌দে‌শকে এক‌টি স্বাধীন ও সার্ব‌ভৌম রাষ্ট্র হি‌সে‌বে যে প্রতিষ্ঠা লাভ ক‌রে‌ছে তার নেতৃত্ব দি‌য়ে‌ছি‌লেন এই মানুষ‌টি। ৭ মা‌র্চের ভাষ‌ণের ধারাবা‌হিকতায় ২৬ মার্চ থে‌কে মু‌ক্তিযুদ্ধ শুরু হ‌য়ে ১৬ ডি‌সেম্বর আমরা প‌রিপূর্ণ বিজয় অর্জন ক‌রি।

    এরআগে  প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল -এর নেতৃত্বে নির্বাচন  কমিশনার মোঃ আলমগীর, আনিছুর রহমান, বেগম রাশিদা সুলতানা ও আহসান হাবিব খান  জাতির পিতার সমাধি সৌধ বেদীতে ফুল দিয়ে তাঁর প্রতি গভীর  শ্রদ্ধা নিবেদন করেন। পরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা এবং  ১৯৭৫ সালরে ১৫ আগস্টে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় ফাতেহা পাঠ ও দোয়া মোনাজাতে অংশ নেন তারা।

    এসময় নির্বাচন কমিশন সচিব হুমায়ূন কবির খন্দকার, জেলা প্রশাসক শাহিদা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ইলিয়াছুর রহমান, জেলা নির্বাচন অফিসার মুহাম্মদ ফয়জুল মোল্লা, অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রহমান,  টুঙ্গিপাড়ার ইউএনও একেএম হেদায়েতুল ইসলাম, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল ও আওয়ামীলীগ নেতা সরদার ইলিয়াস হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর