৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    শতশত যানবাহন  দৌলতদিয়ায় পারাপারের অপেক্ষায়

    বুধবার (২ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে দৌলতদিয়ায় গিয়ে দেখা যায় রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাটে পারাপারের অপেক্ষায় দীর্ঘ সারিতে দাঁড়িয়ে রয়েছে শতশত যানবাহন।

    ফরিদপুরের আটরশি জাকের মঞ্জিলের ওরস শেষ হওয়ার ফলে অতিরিক্ত যানবাহনের চাপে এই ঘাটে যানজটের সৃষ্টি হয়েছে বলে জানিয়েছেন বিআইডাব্লিটিসি দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক (বাণিজ্য) মো. শিহাবউদ্দিন।

    ঢাকা-খুলনা মহাসড়কের প্রায় সাড়ে ৫ কিলোমিটার অংশ জুড়ে যাত্রীবাহী বাস, পণ্যবাহী ট্রাক এবং দৌলতদিয়া থেকে ১৪ কিলোমিটার দূরে গোয়ালন্দ মোড়ের ঢাকা-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে প্রায় ৩ কিলোমিটার অংশ জুড়ে অপচনশীল পণ্য পরিবহনকারী ট্রাকের সারি রয়েছে।

    দৌলতদিয়া ঘাট সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বলছে, গাড়ির চাপ বেশি থাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। যাত্রীবাহী বাস ও পচনশীল দ্রব্য পরিবহনকারী ট্রাক অগ্রাধিকার ভিত্তিতে পারাপারা করা হচ্ছে।

    এক ট্রাক চালক জানান, মঙ্গলবার বিকেল প্রায় ৩ টার দিকে ফেরির সিরিয়ালে দাঁড়িয়েছি। বুধবার দুপুর হয়ে আসলেও দৌলতদিয়া পুলিশ বক্স অতিক্রম করতে পারেনি। এখান থেকে ঘাটের দূরত্ব আরো ১ কিলোমিটার।

    বিআইডাব্লিটিসি দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক (বাণিজ্য) মো: শিহাবউদ্দিন জানান, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ছোট বড় মিলিয়ে ১৯ টি ফেরি চলাচল করছে। আজকে বিকেলের মধ্যে যানবাহনের চাপ স্বাভাবিক হয়ে আসবে বলে আশা করা যাচ্ছে।’

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর