১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৭শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    চুয়াডাঙ্গা জেলা কারাগারে ধর্ষন মামলার ৩০ বছরের সাজাপ্রাপ্ত আসামীর মৃত্যু

    চুয়াডাঙ্গা প্রতিনিধি

    চুয়াডাঙ্গা জেলা কারাগারে অসুস্থ হয়ে হাসেম আলী (২৭) এক সাজাপ্রাপ্ত আসামীর মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার দিনগত রাত রাত আড়াইটার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। হাসেম আলী দামুড়হুদা উপজেলার সুলতানপুর গ্রামের বকুল হোসেনের ছেলে। ওই মামলায় সাজা হওয়ার পর হাইকোর্টে আপিল করা হয়েছে বলে জানিয়েছে তার পরিবার।

    চুয়াডাঙ্গা জেলা কারাগারের জেলার শওকত হোসেন মিয়া জানান, গত রাত সাড়ে ১২ টার দিকে হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন হাসেম আলী। পরে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে মারা যান তিনি। আজ দুপুরে তার মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

    মামলা সূত্রে জানা গেছে, ২০১৩ সালের ২৬ ডিসেম্বর বিয়ের প্রলোভন দেখিয়ে দামুড়হুদা উপজেলার সুলতানপুর গ্রামের দরিদ্র এক কিশোরীকে ধর্ষণ করেন হাসেম আলী। ওই কিশোরী গর্ভবতী হলে বিষয়টি জানাজানি হয়। পরে বাদী হয়ে ২০১৪ সালের ১২ আগস্ট আদালতে মামলা করে ওই কিশোরী। ২০১৯ সালের ৭ এপ্রিল তিনজনের স্বাক্ষ্য গ্রহণ শেষে আসামী হাসেম আলীকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেন আদালত।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর