৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    আগামী ১২ ডিসেম্বর পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিশ্বকাপ ফুটবল খেলা দেখানো বন্ধ থাকবে

    ঢাবিতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখানো সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) থেকে আগামী ১২ ডিসেম্বর পর্যন্ত খেলা দেখানো বন্ধ থাকবে।

    ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৩টি ভেন্যুতে ফুটবল বিশ্বকাপের খেলা দেখাচ্ছিল মোবাইল ফাইনান্সিয়াল সার্ভিস ‘নগদ’। অনিবার্য কারণে ৪টি কোয়ার্টার ফাইনালের খেলা দেখানো বন্ধ থাকবে বলে জানিয়েছে নগদ।

    সেমিফাইনাল থেকে তিন ভেন্যুতেই আবার যথারীতি ম্যাচ প্রদর্শন করা হবে।

    শুক্রবার বিকেলে নগদের অফিসিয়াল ফেসবুক পেইজে এ তথ্য জানানো হয়।

    এতে বলা হয়, অনিবার্য কারণে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিশ্বকাপ ফুটবল খেলা প্রদর্শনী আগামী ১২ সেপ্টেম্বর পর্যন্ত স্থগিত করা হলো। প্রথম সেমিফাইনাল থেকে যথারীতি খেলা প্রদর্শিত হবে।

    গত ২০ নভেম্বর থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি, স্বোপার্জিত স্বাধীনতা সংগ্রাম ভাস্কর্য ও মহসিন হল মাঠে জায়ান্ট স্ক্রিনে খেলা দেখানোর আয়োজন করে নগদ। তাদের সহযোগিতায় ছিল ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

    বৃহস্পতিবার  ঢাকা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগ থেকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বড় পর্দায় প্রদর্শিত বিশ্বকাপ ফুটবল ম্যাচ শুধু ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিবারের সদস্যরা উপভোগ করতে পারবেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

    বহিরাগতদের ক্যাম্পাসে না গিয়ে বাসায় খেলা দেখার আহ্বান জানান ঢাবি কর্তৃপক্ষ। বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন স্থানে বড় পর্দায় ফিফা বিশ্বকাপ-২০২২ খেলা দেখার আয়োজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীসহ বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের জন্য। কিন্তু, সেখানে বহিরাগতদের সমাগম ঘটলে শিক্ষক-শিক্ষার্থীরা নানা বিড়ম্বনা ও ভোগান্তিতে পড়েন, আর পরিবেশ বিঘ্নিত হয়। এমতাবস্থায়, শৃঙ্খলা ও পরিবেশ রক্ষায় ক্যাম্পাসের বাইরের দর্শকদের বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে না এসে তাদের নিজ নিজ বাসা/এলাকায় খেলা উপভোগ করার আহ্বান জানানো হলো।

    মাহফুজা ৯-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর