১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরাম পিজেএফ এর সভাপতি রানা, সাধারণ সম্পাদক উজ্জ্বল

    স্টাফ রিপোর্টার :বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর বিশেষ প্রতিনিধি মোঃ সহিদুল ইসলাম রানাকে সভাপতি ও আরটিভির সহকারী বার্তা সম্পাদক সাইখুল ইসলাম উজ্জ্বলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে  ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরাম (পিজেএফ) এর ২০২৪-২৫ সালের  জন্য ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি  গঠন করা হয়েছে।

    বৃহস্পতিবার সকালে রাজধানীর নয়াপল্টনস্থ পল্টন টাওয়ারে ইআরএফ মিলানায়তনে  দ্বি-বার্ষিক সাধারণ সভা-২০২৩ শেষে সংগঠনের উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার ড.এসএমএ জাফর বাদশা এ কমিটি ঘোষণা করেন। কমিটির অন্য সদস্যরা হলেন— সহ-সভাপতি গাজী আব্দুল হাদী (ইত্তেফাক),  যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম (এটিএন নিউজ), অর্থ সম্পাদক গনেশ চন্দ্র হাওলাদার (দর্পণ প্রতিদিন), সাংগঠনিক সম্পাদক শামসুল হক মোহাম্মদ মিরাজ (কালের কণ্ঠ), দপ্তর সম্পাদক তাইমুন ইসলাম রায়হান (আরটিভি), প্রচার-প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক মো. শহীদ রানা(উত্তর-দক্ষিণ)।

    এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন-  হরলাল রায় সাগর (জনতা), জাওহার ইকবাল খান (ভোরের পাতা), মিজানুর রহমান (আজকালের কণ্ঠ), মো: জহির উদ্দিন বাবর (বাসস), পদাধিকার বলে রুহুল আমিন রাসেল (বাংলাদেশ প্রতিদিন)।

    এছাড়াও নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন  সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ রানা এবং উপদেষ্টা আকন আব্দুল মান্নান।

    এর আগে সংগঠনের সভাপতি মোঃ সহিদুল ইসলাম রানার সভাপতিত্বে দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। শুরুতেই সাধারণ সম্পাদক রুহুল আমিন রাসেলের সঞ্চালনায় সংগঠনের প্রায়ত অর্থ সম্পাদক হানজালা শিহাব, প্রতিষ্ঠাতা সভাপতি হাসান আরেফিন , উপদেষ্টা আলতাফ মাহমুদ ও উপদেষ্টা মোস্তাক আহমেদের স্মরণে এক মিনিট নিরবতা পালন  ও দোয়া মোনাজাত করা হয়।

    পরে সাধারণ সম্পাদকের রিপোর্ট উপস্থাপন করেন  রুহুল আমিন রাসেল ও অর্থ সম্পাদক রিপোর্ট উপস্থাপন করেন গনেশ চন্দ্র হাওলাদার। সদস্যদের কন্ঠভোটে সাধারণ সম্পাদক ও অর্থ সম্পাদকের রিপোর্ট পাশ হয়।

    মিথিলা/এম/এডি

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর