২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    কানাডায় সড়ক দুর্ঘটনায় নিহত তিন বাংলাদেশি শিক্ষার্থী

    কানাডায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন তিন বাংলাদেশি  শিক্ষার্থী  । আশঙ্কাজনক অবস্থায় আরও একজন হাসপাতালে ভর্তি আছেন।

    কানাডার স্থানীয় সময় সোমবার রাত সাড়ে ১১টায় টরন্টোর ৪২৭ সাউথবাউনড হাইওয়ে ডানডাস এক্সিটে এ ঘটনা ঘটে।

    নিহতেরা হলেন শাহরিয়ার খান, এঞ্জেলা বারৈ ও আরিয়ান দীপ্ত। গুরুতর আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন আরেক শিক্ষার্থী কুমার দে।

    অন্টারিও প্রাদেশিক পুলিশ জানায়, টরন্টোর হাইওয়ে ৪২৭-এর দুনদাস স্ট্রিট ওয়েস্টে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়। এ সময় গাড়িটি অতিরিক্ত গতিতে চলছিল। সড়ক বিভাজকে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে আগুন ধরে যায়। দুর্ঘটনার সময় গাড়িতে চারজন আরোহী ছিলেন এবং তাঁরা সবাই বাংলাদেশি। সেখানকার পুলিশ জানায়  শিক্ষার্থী ভিসায় টরন্টোয় অবস্থান করছিলেন ।

    ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গাড়ি থেকে চারজনকে উদ্ধার করেন। পেছনের সিটে বসা দুজনকে তখনই মৃত ঘোষণা করা হয়। সামনের সিটে বসা শিক্ষার্থীকে উদ্ধার করে ট্রমা সেন্টারে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান। গাড়ির চালক অপর এক শিক্ষার্থী গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।

    পুলিশ এ ঘটনার তদন্ত করছে। পুলিশ জানিয়েছে, নিহত শিক্ষার্থীদের মধ্যে একজন নারী  আছেন এবং তাঁর বয়স ২০ বছর। অন্য দুজনের বয়স ২০ ও ১৭ বছর। আর আহত শিক্ষার্থীর বয়স ২১ বছর এবং তিনিই গাড়িটি চালাচ্ছিলেন। পুলিশ জানিয়েছে, নিহত ও আহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে।

    কানাডার টরন্টোর বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে এ ঘটনায়।

    মাহফুজা ১৫-

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর