২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৪ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ফরিদপুরের ধুলদিতে বাসের সামনের চাকা ফেটে দুর্ঘটনায় নিহত দুই;আহত ১৫জন

    ফরিদপুর-ঢাকা মহাসড়কের ধুলদিতে চলন্ত বাসের সামনের চাকা ফেটে দুর্ঘটনায় মারা গেছেন  দুইজন । এতে আহত হন আরো অন্তত ১৫ জন।

    বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গাছে ধাক্কা লেগে বাসটির বামদিকের অর্ধেক অংশ পুরো নিশ্চিহ্ন হয়ে যায়।

    খবর পেয়ে এলাকাবাসী ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে। পরে আহতদের   ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর দুজনকে মৃত ঘোষণা করা হয়।

    নিহত দুই ব্যক্তির মধ্যে একজনের নাম মো. শাহীনুর ও অপরজনের বয়স ৬০ বছর; তবে তার নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।তবে, এ দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

    এসময় আহত হন অন্তত ১০ জন। আহতরা হলেন, প্রখর মন্ডল , তন্দ্রা শর্মা  ও আব্দুল কাদের । বাকিদের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি। পরে আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালসহ ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    ফরিদপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল জানান, ঢাকা থেকে খুলনাগামী সোহাগ পরিবহনের বাসটি ফরিদপুরের ধুলদি রেলগেটের অদূরে এসে পৌঁছালে সামনের চাকা ফেটে পাশের একটি গাছে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

    ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের আরএমও ডা. আসাদুজ্জামান জানান, এ দুর্ঘটনায় আহত আরো দুজনের অবস্থা আশংকাজনক। তিনি জানান, হাসপাতালে আনার সময় একজনের এবং পরে চিকিৎসাধীন অবস্থায় অপরজনের মৃত্যু হয়।

    ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে।

    মাহফুজা ২২-১২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর