২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৪ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ভোলার লালমোহনে এক গৃহবধূর মরদেহ উদ্ধার; শাশুড়ি গ্রেপ্তার

    ভোলার লালমোহনে নূরজাহান বেগম  নামের এক গৃহবধূর মরদেহ পুলিশ টয়লেট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে। এ  ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে মারা যাওয়া ওই নারীর শাশুড়ি রানু বেগমকে । রানু বেগমকে আটক করা হয় রোববার সকালে ।

    শনিবার সন্ধ্যায় উপজেলায় বদরপুর ইউনিয়নের রায়রাবাদ গ্রামের ইউনূছ খনকার বাড়ি থেকে ওই গৃহবধূ মরদেহ উদ্ধার করা হয়। তিনি ছিলেন একই বাড়ির কবিরের স্ত্রী। আব্দুল মতিন ওই গৃহবধূর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

    লালমোহন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এনায়েত হোসেন বলেন, ওই গৃহবধূর সঙ্গে তার স্বামী কবিরের দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলছিল। এনিয়ে আদালতে মামলা ছিল। যার জন্য নূরজাহান বেশিরভাগ সময় বাবার বাড়িতেই থাকতেন। তবে শনিবার সন্ধ্যায় টয়লেটে গিয়ে নূরজাহানের শাশুরি রানু বেগম তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর তার চিৎকারে স্থানীয় লোকজনরা এসে আমাদের খবর দেন। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় এনেছে।

    লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মাহাবুবুর রহমান বলেন, নূরজাহানের বাবা আব্দুল মতিন বাদী হয়ে মামলা করেছেন। আত্মহত্যায় প্ররোচনার মামলা রুজু হয়েছে। মামলার অভিযোগের ভিত্তিতে মারা যাওয়া ওই নারীর শাশুড়ি রানু বেগমকে গ্রেপ্তার করা হয়েছে।

    মাহফুজা ১৮-১২

     

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর