১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    বৃহস্পতিবার থেকে রাজশাহী থেকে কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট চালু হচ্ছে

    আগামী বৃহস্পতিবার থেকে রাজশাহী থেকে কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট চালু হচ্ছে । বেসরকারি  এয়ারলাইন্স নভোএয়ার ১৭ নভেম্বর এ রুটে ফ্লাইট চালু করতে যাচ্ছে। সকালে এ উপলক্ষে নভোএয়ার রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে।

    অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ।

    নভোএয়ারের রাজশাহীর সেলস ইনচার্জ মানিক কৃষ্ণ চক্রবর্তী ও এয়ারপোর্ট অপারেশন ইনচার্জ আসাদুজ্জামান শাওন  মঙ্গলবার সন্ধ্যায় নগর ভবনে উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রণপত্র মেয়র লিটনের হাতে তুলে দেন।  এ সময় রাজশাহী শিল্প ও বণিক সমিতির সভাপতি মাসুদুর রহমান উপস্থিত ছিলেন।

    ২৬ অক্টোবর মেয়র খায়রুজ্জামান লিটন নগর ভবনে নভোএয়ারের উর্ধ্বতন কর্মকর্তা ও ব্যবসায়ীদের সাথে সভা করেন। সেই সভায় রাজশাহী-কক্সবাজার রুটে নভোএয়ারের ফ্লাইট চালুর সিদ্ধান্ত নেওয়া হয়।

    নভোএয়ারের রাজশাহীর সেলস ইনচার্জ মানিক কৃষ্ণ চক্রবর্তী জানান, প্রতি সপ্তাহে বৃহস্পতিবার সকাল ১০টা ৩০ মিনিটে রাজশাহী বিমানবন্দর থেকে কক্সবাজারের উদ্দেশ্যে নভোএয়ারের একটি ফ্লাইট ছেড়ে যাবে। কক্সবাজার থেকে রাজশাহীর উদ্দেশে ফ্লাইট ছেড়ে আসবে প্রতি সপ্তাহে রোববার বিকাল ৩টা ৩৫মিনিটে । এ রুটে যাতায়াতে দেড় ঘণ্টা সময় লাগবে।

    মাহফুজা ১৬-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর