২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    নরসিংদীর রায়পুরায় দুই বাস ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩;আহত ৯ জন

    নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে দুই বাস ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩ জনে ।

    এ দুর্ঘটনায় আহত ১০ জনের মধ্যে  কামাল মিয়া নামে আরও এক ব্যাক্তি মারা যান।  ঘটনাস্থল থেকে তাকে গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে নরসিংদী এলাকায়ই মারা যান। তিনি সরাইলের চৌরাগুধা গ্রামের ইসমাইল মিয়ার ছেলে।

    মঙ্গলবার রাত সাড়ে তিনটার দিকে উপজেলার নিলকুঠি এলাকায় এই দুর্ঘটনায় সরাইল উপজেলার কালিকচ্ছ ধর্মতীর্থ দিঘীরপাড়া গ্রামের সানন্দ দাস ও একই উপজেলার রেনু মিয়া মারা যান।

    কামাল মিয়ার মৃত্যুর খবর নিশ্চিত করেন কালিকচ্ছ ইউপি সদস্য  সাইদুর রহমান। নিহতের স্বজনেরা  মরদেহ নিয়ে গেছে বলে  জানান তিনি। তিনি জানান,

    অন্য আহতরা হলেন পিকআপ চালক আবদুল জলিল, সহকারী মো মাহমুদ আলী ,ধর্মতীর্থ গ্রামের কেশব দাশ , সুধাংশো দাশ , সবুজ মিয়া । তারা সবাই একই উপজেলার ও পেশায় মাছ ব্যবসায়ী। আহতরা ভৈরবসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

    স্থানীয়রা জানান ,ভোরে উপজেলার নিলকুঠি এলাকায় একটি বিআরটিসি একটি বাস চাকা ফেটে যাওয়ায় সড়কের পাশে দাঁড়িয়ে ছিলো। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা হবিগঞ্জগামী একটি বাস ও ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থেকে ছেড়ে আসা ঢাকাগামী মাছভর্তি একটি পিকআপে ত্রিমুখী সংঘর্ষ হয়।  এতে ঘটনাস্থলেই দুজন মারা যান।

    ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোজাম্মেল হক জানান, নিহতদের মরদেহ ভৈরব হাইওয়ে থানায় আছে এবং গাড়ি তিনটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়।

    মাহফুজা ১৫-১১

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর