২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৭ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ফরিদপুরে শুরু হয়েছে বিএনপির বিভাগীয় গণসমাবেশ

    ফরিদপুরে শুরু হয়েছে বিএনপির বিভাগীয় গণসমাবেশ । এ গণসমাবেশ শহর থেকে ছয় কিলোমিটার দূরে কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশন মাঠে চলছে । বিএনপির অন্যান্য বিভাগীয় শহরের গণসমাবেশের মতো ফরিদপুরের মঞ্চেও চেয়ার দুটি ফাঁকা রাখা হয়েছে ।

    শনিবার  দুপুর ১২টায়  ফরিদপুর মহানগর বিএনপির আহ্বায়ক এ এফ এম কাইয়ুম এর  সভাপতিত্বে এ গণসমাবেশ শুরু হয়।

    কৃষকদলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম  বলেন, মঞ্চের মাঝের দুটি চেয়ার খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য খালি রাখা হয়েছে।

    পবিত্র কোরআন তেলাওয়াত শেষে খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানসহ প্রয়াত এবং বিভিন্ন আন্দোলন-সংগ্রামে নিহত নেতাকর্মীদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়। পরে  বক্তব্য শুরু করেন স্থানীয় নেতারা।

    শুরুর দিকে বক্তব্য রাখেন কৃষকদলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ফরিদপুর জেলা বিএনপির সদস্য সচিব এ.কে.এম কিবরিয়া , মহিলা দলের সহ-সভাপতি ইয়াসমিন আরা হক, যুবদলের সাবেক সহ-সভাপতি মাহবুবুল হাসান ভুইয়া , জেলা মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক বিলকিস ইসলাম, মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমদ তাবরীজ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন।

    অসহনীয় দ্রব্যমূল্য, লাগাতার লোডশেডিং, দুর্নীতি-দুঃশাসন, লুটপাট, মামলা-হামলা, গুম, হত্যা, জনগণের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠা ও খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এ গণসমাবেশ চলছে।

    মাহফুজা ১২-১১

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর