৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    উলিপুরে শিক্ষক দিবস পালিত

    উলিপুর প্রতিনিধি : শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যাবস্থার রুপান্তর শুরু” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামের উলিপুরে শিক্ষক দিবস/২০২২ পালিত হয়েছে। উক্ত শিক্ষক দিবসে উপজেলার সকল প্রতিষ্ঠান থেকে শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ এ দিবসে অংশ গ্রহন করেন।

    আজ বৃহস্পতিবার শিক্ষক দিবস/২০২২ উদযাপন উপলক্ষে সকাল ১১ টায় উপজেলা চত্তর থেকে শুরু করে শহিদ মিনার চত্তর হয়ে প্রধান সড়ক দিয়ে র‍্যালি প্রদর্শন করে উপজেলা অডিটোরিয়াম হলের সামনে এসে শেষ হয়। পরে অডিটোরিয়াম হলে শিক্ষক দিবস/২০২২ উদযাপন উপলক্ষে অবহেলিত, নির্যাতিত ও বৈষম্যের স্বীকার বে-সরকারি শিক্ষকদের বিভিন্ন ধরনের দাবি ও মর্যাদা সম্পর্কে আলোচনা করেন।
    উক্ত অনুষ্ঠানে উপজেলা শিক্ষক সমিতির সভাপতি সহ অন্যান্য বক্তারা বলেন, বর্তমান বে-সরকারি শিক্ষকেরা সব দিক দিয়ে অবহেলিত, নির্যাতিত এবং বৈষম্যের স্বীকার। তারা দাবি করেন বে-সরকারি কে জাতীয় করনের ঘোষনা দিতে হবে। শতভাগ উৎসব বোনাস দিতে হবে। পেনশনের ব্যাবস্থা করতে হবে। শিক্ষাপ্রতিষ্ঠান পরিবর্তনের ব্যাবস্থা করতে হবে বলে জোর দাবি জানান তারা।
    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু- উপজেলা চেয়ারম্যান, আলহাজ্ব মামুন সরকার মিঠু-উলিপুর পৌর মেয়র, শোভন রাংসা-উপজেলা নির্বাহী অফিসার, অধ্যক্ষ আহসান হাবিব রানা-সভাপতি, বাংলাদেশে আওয়ামী লীগ উলিপুর উপজেলা শাখা, শফিকুর রহমান–অধ্যক্ষ, আব্দুস সাত্তার-প্রধান শিক্ষক, জাহাঙ্গীর আলম-ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রমুখ।
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর