১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ঠাকুরগাঁওয়ে ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

    রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে তৃতীয় শ্রেণির ছাত্রীকে শারিরীক ও যৌন নিপীড়নের অভিযোগে তুলা রাম পাল (৩৭) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ। নির্যাতিত ছাত্রী উপজেলার নেকমরদ রেসিডেনসিয়াল স্কুল এন্ড কলেজের এক তৃতীয় শ্রেণিতে পড়াশুনা করে এবং তুলা রাম ওই স্কুলের শিক্ষক। এবং নেকমরদ ভকরগাঁও  গ্রামের খিতিষ চন্দ্র পালের ছেলে।
    বুধবার (২৬ অক্টোবর) দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করার হয় বলে নিশ্চিত করেছেন রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ ইকবাল।
    স্থানীয় ও থানার মামলার বিবরণে জানা গেছে,  গত মঙ্গলবার (২৫ অক্টোবর) সকাল সাড়ে ৮ টায় তৃতীয় শ্রেণির ওই ছাত্রী স্কুলে গেলে স্কুলের শিক্ষক তুলা রাম পাল তাকে পাশের এক শ্রেণিকক্ষে একাকি ডেকে নিয়ে দরজা জানালা বন্ধ করে শরীরেরর বিভিন্ন স্পর্শকাতর স্থানে স্পর্শ করে যৌনপীড়ন করেন। এসময় সেই ছাত্রী চিৎকার চেঁচামেচি করলে তাকে কক্ষ থেকে বের করে দেয়। এসময় মেয়েটি কাঁদতে কাঁদতে বাড়িতে গেলে বিষয়টি তার পরিবারকে জানান।
    পরে এবিষয়ে মেয়েটির বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।
    রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল জানান গতকাল মঙ্গলবার (২৫ অক্টোবর) যৌন নিপীড়নের শিকার তৃতীয় শ্রেণির এক ছাত্রীর বাবা তুলা রাম নামে এক শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ওই রাতেই থানায় মামলা রুজু করা হয়। এবং ওই শিক্ষককে গ্রেফতার করা হয়। পরদিন (বুধবার) দুপুরে আসামীকে জেলা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর