৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    আইন মেনে সুশৃঙ্খলভাবে রাজনৈতিক কর্মসূচি পালন করতে বিএনপির প্রতি আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর

    শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচি পালন করলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সহায়তা করবে। তবে আন্দোলনের নামে বিশৃঙ্খলা করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে হুশিয়ারী দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল । শনিবার সচিবালয়ে জননিরাপত্তা বিভাগ আয়োজিত মিনি ম্যারাথন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ হুশিয়ারী দেন।

    স্বরাষ্ট্রমন্ত্রী বিএনপি কে পলিটিক্যাল কর্মসূচি পালন করানর আহ্বান জানান।  লাঠি সোটা নিয়ে আসা এটা আইনসিদ্ধ কাজ নয় এবং ভবিষ্যতে এ ধরনের কাজ করলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও বসে থাকবে না বরে জানান তিনি।

    রাত থেকেই বিএনপির কর্মীরা সমাবেশস্থলে কেন বসে থাকবে এমন প্রশ্ন তুলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

    তিনি বলেছেন, আমি বলবো বিএনপি যেন তাদের ভাষা, তাদের বাক্য, সবকিছু যেন পরিমিতভাবে ব্যবহার করেন। কাউকে এমন কিছু না বলেন, যেন তারাও যে বিক্ষোভ প্রকাশ করেন, প্রতিরোধ তৈরি করেন।

    স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তারা যদি রাস্তা অবরোধ বা ভাঙচুর করেন, জনগণের দুর্বিষহ অবস্থা তৈরি করেন, তাহলে আমাদের করার কিছু আছে কি না…সমাবেশে আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের পাশেই থাকবে, তারা যেন ভাঙচুর বা অন্য কিছুতে লিপ্ত না হয় সেটা খেয়াল রাখবে।

    আসাদুজ্জামান খান কামাল  বলেন, সবাই আইন মেনে চলবেএবং সবাই সুশৃঙ্খল অবস্থায় যার যার কর্মকাণ্ড করবে ।

    সমাবেশের দিন পথে বাধা দেয়া হতে পারে, এমন আশঙ্কায় ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলার বিএনপির অনেক নেতাকর্মী শুক্রবার রাতেই ময়মনসিংহ পলিটেকনিক মাঠে পৌঁছান এবং  তারা সেখানেই রাত কাটান।

    মাহফুজা ১৫-১০

     

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর