১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই শাবান, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    আবু হেনা রনি ২৯ দিনের চিকিৎসা শেষে বাসায় ফিরলেন

    কৌতুক অভিনেতা আবু হেনা রনি ২৯ দিনের চিকিৎসা শেষে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট থেকে বাসায় ফিরলেন ।

    শনিবার  দুপুর ১২টায় এক সংবাদ সম্মেলনে দেশের মানুষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসক, নার্সসহ সংশ্লিষ্টদের প্রতি  তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। রনি বলেন, আমার সুস্থ হতে যতটা না ওষুধ কাজ করছে তার থেকে বেশি কাজ করেছে এইসব মানুষের সেবা এবং  তাদের সেবায় আমি সুস্থ হয়ে উঠেছি। তিনি বলেন, আমি জেনেছি, শুনেছি এবং ফেসবুকে দেখেছি দেশের মানুষ আমার জন্য দোয়া করেছে ও শুভকামনা জানিয়েছে। সবার প্রতি কৃতজ্ঞ আমি।

    সংবাদ সম্মলনে উপস্থিত ছিলেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, গাজিপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোল্লা নজরুল ইসলাম, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক সামন্ত লাল সেন, পরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদসহ ১৩ সদস্যের মেডিক‌্যাল বোর্ডের সদস‌্যরা।

    একইদিনে দগ্ধ হওয়ার পুলিশ কন্সটেবল জিল্লুর রহমানও সুস্থ হয়ে বাসায় ফেরেন।

    ১৬ সেপ্টেম্বর গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা পুলিশ লাইন্স মাঠে গ‌্যাস বেলুন বিস্ফোরণে আবু হেনা রনিসহ ৫ জন দগ্ধ হন। আগুনে শরীরের ২৪ শতাংশ দগ্ধ হয়েছিলো রনির।

    মাহফুজা ১৫-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর