৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ময়মনসিংহ সিটি কর্পোরেশন ৮ ফুটবলারকে সংবর্ধনা দিলো

    ময়মনসিংহ সিটি কর্পোরেশন  সাফ চ্যাম্পিয়ন বিজয়ী ৮  ফুটবলারকে  সংবর্ধনা দিলো। বৃহস্পতিবার বিকেলে  শিল্পাচার্য জয়নুল আবেদীন পার্কের বৈশাখী মঞ্চে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    কলসিন্দুরের মেয়ে সানজিদা বলেন শুধু বড় আয়োজন বা টাকা উপহার দিলেই নয়, ভালোবেসে কেউ একটা ফুল দিলেও অনেক খুশি এবং উৎসাহিত হই। অনুষ্ঠানে অনুভূতি প্রকাশ করতে গিয়ে বাংলাদেশের নারী ফুটবল দলের খেলোয়াড় সানজিদা আক্তার এই কথা বলেন। সানজিদা আরও বলেন, ক্রিকেট বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলা কিন্তু ফুটবলও মানুষ পছন্দ করে তার প্রমাণ পেলাম সাফ চ্যাম্পিয়ান হয়ে। দেশের সব মানুষ আমাদেরকে যে ভালোবাসা দিয়েছে তা আগামী দিনে আরও বড় কোন অর্জন বয়ে আনতে অনুপ্রেরণা দিবে।

    অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতজন নারী ফুটবলার। ফুটবলার মারিয়া মান্ডা শারীরিক অসুস্থতায় উপস্থিত হতে পারেননি । সংবর্ধনা অনুষ্ঠানে নারী ফুটবলারদের সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়। এছাড়াও সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ৮ খেলোয়াড়কে পঞ্চাশ হাজার টাকা করে মোট চার লাখ টাকা দেয়া হয়।

    সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিটি মেয়র ইকরামুল হক ।ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ইউসুফ আলী, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, মসিকের প্যানেল মেয়র ও কাউন্সিলরবৃন্দ, কলসিন্দুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মালা রানী সরকার উপস্থিত ছিলেন।

    নেপাল জয় করা কলসিন্দুরের আট ফুটবলার হচ্ছেন সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শামছুন্নাহার সিনিয়র, শামছুন্নাহার জুনিয়র, শিউলি আজিম, তহুরা খাতুন, সাজেদা আক্তার, মার্জিয়া আক্তার।

    মাহফুজা ১৪-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর