১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই শাবান, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    কুমিল্লার নিখোঁজ সাত তরুণকে জঙ্গিবাদে জড়ানোর মূল কারিগর শাহ মোহাম্মদ হাবিবুল্লাহ গ্রেফতার

    জঙ্গি সম্পৃক্ততায় জড়িত সংগঠনের অন্যতম অর্থ সরবরাহকারী শাহ মোহাম্মদ হাবিবুল্লাহকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় গ্রেফতার করা হয় বাড়িছাড়া আরও তিনজনকে।

    রোববার (৯ অক্টোবর) দিনগত রাতে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। তিনি বলেন, রোববার রাতে  যাত্রাবাড়ী ও কেরানীগঞ্জে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় তাদের । এ বিষয়ে আজ দুপুরে র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

    কুমিল্লার নিখোঁজ সাত তরুণকে জঙ্গিবাদে জড়ানোর মূল কারিগর গ্রেফতার শাহ মোহাম্মদ হাবিবুল্লাহ। তিনি কুমিল্লা মসজিদে কোবার ইমাম  বা কেবল ওয়াক্তীয় নামাজ পড়াতেন বলে  জানায় আইনশৃঙ্খলা বাহিনী ।নিখোঁজ তরুণরা কোবা মসজিদে নামাজ পড়তেন এবং তারা ইমাম হাবিবুল্লাহর কাছে ধর্মীয় বিভিন্ন নিয়ম-কানুন জানতে চাইতেন। হাবিবুল্লাহ একপর্যায়ে তাদের জঙ্গিবাদে উদ্বুদ্ধ করেন । পরে সন্দেহ এড়াতে তারা কখনো নুর মসজিদে, কখনো ধর্মসাগরের পাড়ে পার্কে দেখা করতেন।

    ৫ অক্টোবর জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে বাড়ি ছেড়ে যাওয়া চার তরুণসহ সাতজনকে মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ ও ময়মনসিংহের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব।

    গ্রেফতারকৃতরা হলেন- পটুয়াখালীর হোসাইন আহম্মদ, উমায়ের  ও বণি আমিন। কুমিল্লা থেকে নিরুদ্দেশ হওয়া গ্রেফতার চার তরুণ হলেন- ইমতিয়াজ আহমেদ , মো. হাসিবুল ইসলাম , রোমান শিকদার  ও মো. সাবিত ।

    মাহফুজা ১০-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর